জাদু দেখাতে গিয়ে মর্মান্তিক পরিণতি ‌জাদুকর ম্যানড্রেকের
জাদুকর ম্য়ানড্রেক( Photo Credits: Youtube)

কলকাতা, ১৭ জুন, ২০১৯:‌ মাঝ গঙ্গায় ডুব দিয়ে খেলা দেখাতে গিয়ে তলিয়ে গেলেন জাদুকর। ‌রবিবার সকালে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে। দিনভর তল্লাশি চালিয়েও খোঁজ মেলেনি ম্যাজিসিয়ান (Mgician)চঞ্চল লাহিড়ীর ‌ওরফে ম্যানড্রেক(Mandrek)। গঙ্গাবক্ষে তল্লাশি চালাচ্ছে কলকাতা রিভার ট্রাফিক পুলিশ।

পুলিশের অনুমতি নিয়েই গঙ্গাবঙ্গে ম্যাজিক দেখাতে নেমেছিলেন জাদুকর চঞ্চল লাহিড়ী। আগেও তিনি গঙ্গাবক্ষে এমন জাদুর খেলা দেখিয়েছেন। সেইমতো এদিন দুটি লঞ্চ মিলেনিয়াম পার্ক থেকে ভাড়া নেওয়া হয়েছিল।একটি লঞ্চে ছিলেন জাদুকর চঞ্চল লাহিড়ী। অন্যলঞ্চে পুরো ঘটনার ভিডিওগ্রাফি করা হচ্ছিল। চঞ্চলবাবু তাঁর স্ত্রী হাওড়া ব্রিজের উপর দাঁড়ানোর কথা বলে এসেছিলেন। জল থেকে উঠেই তিনি স্ত্রীকে হাত নাড়বেন বলেও জানিয়ে যান। কিন্তু হাত-পা বাঁধা অবস্থায় তাঁকে গঙ্গায় নামিয়ে দেওয়ার পর তিনি আর উঠে আসতে পারেননি। আরও পড়ুন, দিল্লিতে পঞ্জাবী ড্রাইভারকে পুলিশের বেধড়ক মারের ভিডিও ভাইরাল, ব্যবস্থা নিতে অমিত শাহের দ্বারস্থ পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং

তিনি বলে গিয়েছিলেন ১০ মিনিট পর তিনি উঠবেন। কিন্তু নির্দিষ্ট সময়ের পরও না উঠে আসায় কলকাতা রিভার ট্রাফিক পুলিশ তল্লাশিতে নামে। বেলা ১১টা থেকে তল্লাশি অভিযান চালিয়েও কোনও হদিশ মেলেনি জাদুকরের। পুলিশের একাংশের দাবি, যোগ ব্যায়ামের সাহায্যে সর্বাধিক চার মিনিট পর্যন্ত জলের নীচে থাকা যায়। তারপর মাঝ গঙ্গায় জোরালো 'আন্ডার কারেন্ট' থাকায় জাদুকর তলিয়ে যেতে পারেন।