Arindam Bhattacharya Receives Death Threats: 'সাত দিনের মধ্যে শান্তিপুর ছাড়ো', বিধায়ক অরিন্দম ভট্টাচার্যকে খুনের হুমকি দিয়ে দেওয়াল লিখন!
অরিন্দম ভট্টাচার্যকে খুনের হুমকি দিয়ে দেওয়াল লিখন (Photo: ANI)

শান্তিপুর, ৫ ফেব্রুয়ারি: সদ্য বিজেপিতে যোগ দেওয়া শান্তিপুরের (Shantipur) বিধায়ক অরিন্দম ভট্টাচার্যকে (Arindam Bhattacharya) খুনের হুমকি দিয়ে দেওয়াল লিখন। নিজের বিধানসভা কেন্দ্র এলাকার বাগদেবীপুরে শুক্রবার সকালে এই দেওয়াল লিখন দেখা যায়। সাদা দেওয়ালের ওপর নীল রঙে সাত দিনের মধ্যে বিধায়ককে এলাকা ছাড়তে বলা হয়েছে। লেখা আছে, "আগামী সাত দিনের মধ্যে অরিন্দম ভট্টাচার্য শান্তিপুর ছাড়ো। না হলে তোমার খুনের দায় তুমি নিজে।" এই দেওয়াল লিখন ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে শান্তিপুরে। বিষয়টিতে সরাসরি তৃণমূলের বিরুদ্ধেই অভিযোগ তুলেছেন শান্তিপুরের বিধায়ক। অভিযোগ দায়ের করেছেন থানায়। জানিয়ে দিয়েছেন তিনি শান্তিপুর ছাড়বেন না। অরিন্দমবাবু বলেন, আমি চ্যালেঞ্জ গ্রহণ করেছি। আমি শান্তিপুর ছাড়ব না।"

২০১৬ সালের বিধানসভা নির্বাচনে জোট প্রার্থী হিসাবে কংগ্রেসের টিকিটে জেতেন অরিন্দম। এর পর তৃণমূলে যোগ দেন। তাঁর বিরুদ্ধে এলাকার বিজেপি নেতাকর্মীদের প্রচুর অভিযোগ রয়েছে। সম্প্রতি দিল্লি গিয়ে তিনি বিজেপিতে যোগ দেন। আর বিজেপিতে যোগ দিতেই দলের অন্দরে বিক্ষোভ দেখা দেয়। বিধায়ককে এড়িয়ে গেছেন স্থানীয় নেতৃত্ব। আরও পড়ুন: West Bengal Budget 2021: দুয়ারে সরকার এবং পাড়ায় সমাধান বছরে দু’বার, অন্তবর্তী বাজেটে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়

এদিকে দেওয়াল লেখার অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। শান্তিপুর পৌরসভার মুখ্য প্রশাসক অজয় দে বলেন, "বিজেপি নিজেরাই এইসব করে খবরের শিরোনামে আসতে চাইছে। তৃণমূল কংগ্রেসের নামে মিথ্যা দোষারোপ করা হচ্ছে।"