Basanti Highway Accident: ভাইফোঁটার সকালে বাসন্তীতে পথ দুর্ঘটনায় ৪ জনের প্রাণ গেল, আহত ৮
দুর্ঘটনা। Image used for representational purpose | (Photo Credit: ANI)

কলকাতা, ২৯ অক্টোবর: Basanti Highway Accident: ভাইফোঁটার সকালে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে বড় দুর্ঘটনা। বাসন্তী হাইওয়েতে পিকআপ ভ্যানের সঙ্গে বাইকের সংঘর্ষে ঘটে গেল প্রাণঘাতী দুর্ঘটনা। এই দুর্ঘটনায় চার জন প্রাণ হারালেন। আহত হয়েছেন ৮ জন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। তাদের মধ্যে অনেকের অবস্থা বেশ আশঙ্কাজনক। বাইকের দুই সওয়ারির প্রাণ গেল। পরে মারা যান পিকআপ ভ্যানের আরও এক আরোহী। পাকাপোল এলাকার চন্দ্রনাথ ঘোষ নামে এক ব্যক্তি ভাইফোঁটার অনুষ্ঠানের জন্য বাজার করে ফিরছিলেন। তাঁর বাইকে সঙ্গে ছিলেন বন্ধু মাধব দাস। ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে তাদের বাইক। দুর্ঘটনায় মৃত বাকি দুজনের নাম জানা যায়নি।

বানতোলার কাছে বাসন্তী হাইওয়েতে ঘটে এই দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সওয়া আটটা নাগাদ বানতলা থেকে ঘটকপুকুরের দিকে যাওয়া মোটর বাইককে ধাক্কা  মারে একটি পিক ভান। দুই বাইক আরোহী ছিটকে পড়েন। রক্তাক্ত অবস্থায় তাঁদের চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাদের মৃত বলে ঘোষণা করা হয়। সঙ্গে আরও একজনের মৃত্যু হয়। পিক আপ ভ্যান চালক কোথায় গেলেন, তা এখনও জানা যায়নি।  আরও পড়ুন-শহরে তুবড়ি ফেটে মৃত্য়ুর পর, ক্যানিংয়ে বাজি ফাটাতে গিয়ে বিস্ফোরণে কব্জি উড়ে গেল যুবকের

বাসন্তী হাইওয়েতে এর আগেও বেশ কয়েকবার দুর্ঘটনা হয়েছে। চলতি বছর জুলাইয়ে চৌবাগায় বাস ও লরি খালে পড়ে গিয়েছিল। এ ছাড়াও মাঝেমাঝেই ছোটখাট দুর্ঘটনা লেগেই থাকে।