Baisakhi Banerjee: ‘ল্যাম্পপোস্টে বেঁধে পেটানোর হুমকি', শোভনের স্ত্রী রত্নার বিরুদ্ধে পুলিশে অভিযোগ বৈশাখীর
বৈশাখী, শোভন, ছবি ফেসবুক

কলকাতা, ১৭ জুন: ক্রমশ চড়া হচ্ছে শোভন-বৈশাখী ও রত্নার সংঘর্ষ। এবার রত্নার বিরুদ্ধে হুমকির অভিযোগ নিয়ে লালবাজার পুলিশে গেলেন বৈশাখী বন্দোপাধ্যায় (Baisakhi Banerjee)। প্রকাশ্যে সংবাদমাধ্যমে তাঁকে হুমকি দিচ্ছেন বলে অভিযোগ। "ল্যাম্পপোস্টে বেঁধে স্বামী-সহ আমাকে পেটানোর হুমকি দিচ্ছেন রত্না", বলে অভিযোগ তাঁর।

লালবাজারে গিয়ে পুলিশ কমিশনারের কাছে লিখিত অভিযোগ জানান বৈশাখী, বলে খবর। রত্নাকে নিয়ে তাঁর আরও অভিযোগ, "উনি এখন শুধু তৃণমূলের নেত্রী নন, একজন প্রভাবশালী বিধায়ক।" অভিযোগ পত্রে আরও লেখেন,"আগেও অভিযোগ করেছিলাম, কোনও ব্যবস্থা নেওয়া হয়নি।" আরও পড়ুন, বৈশাখীর ফেসবুকে 'আমি থেকে আমরা' হতেই, শোভনকে ফ্ল্যাট ছাড়ার নোটিশ রত্নার ভাইয়ের

এদিকে বুধবারই আগামী ৭ দিনের মধ্যে গোলপার্কের যে ফ্ল্যাটে শোভন চট্টোপাধ্যায় রয়েছেন, সেই ফ্ল্যাট ছেড়ে দেওয়ার নোটিশ দেন রত্নার ভাই শুভাশিস দাস। ওই ফ্ল্যাটে শোভন চট্টোপাধ্যায় আর ভাড়া দিয়েও থাকতে পারবেন না কোনওভাবে। শুধু তাই নয়, বিগত কয়েক মাস ধরে শোভন চট্টোপাধ্যায়ের ভাড়াও বাকি রয়েছে বলে অভিযোগ করেন শুভাশিস। প্রসঙ্গত, গোলপার্কের ওই ফ্ল্যাটে থাকতে প্রত্যেক মাসে শোভন চট্টোপাধ্যায় ৮ হাজার টাকা করে ভাড়া দেন বলে দাবি করেন। শোভন চট্টোপাধ্যায় ফ্ল্যাট না ছাড়লে তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা হবে বলেও স্পষ্ট জানানো হয় রত্না চট্টোপাধ্যায়ের তরফে।