Attack On BJP MLA: হামলার স্বীকার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস, বিধানসভা যেতে গিয়ে পৌঁছলেন হাসপাতাল
বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস (Photo Credits: Twitter)

কলকাতা, ৩০ আগস্ট: Attack On BJP MLA Biswajit Das: একই দিনে পরপর দুজন বিজেপি (BJP) সদস্যের ওপর হামলার খবর শহর কলকাতায়। এবার আক্রান্ত হলেন বনগাঁ উত্তর কেন্দ্রের (North Bongaon) বিধায়ক (MLA) বিশ্বজিৎ দাস (Biswajit Das)। শুক্রবার সকালে তিনি বিধানসভার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। রাস্তায় একদল দুষ্কৃতী তাঁর গাড়িতে হামলা চালায় বলে অভিযোগ। এই ঘটনায় গুরুতর চোট পেয়েছেন বিধায়ক। বিশ্বজিতের ওপর হামলার ঘটনায় প্রবল উত্তেজনা ছড়ায়। ঘটনায় বিজেপি সমর্থকরা বিক্ষোভ দেখতে শুরু করেন।

বনগাঁয় গোপালনগরে (Gopalnagar) বিশ্বজিৎ দাসের বাড়ি। স্থানীয় সূত্রে খবর, তিনি সকালে বিধানসভার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। সে সময় একদল লোক এসে তাঁর গাড়িতে হামলা চালায়। বাড়ি থেকে কিছুদূর এগোনোর পরই তাঁকে ঘিরে ধরেন দুষ্কৃতীরা। ইঁট, পাথর, লাঠি ইত্যাদি দিয়ে তাঁর ওপর হামলা চালানো হয়। গাড়ি থেকে বের করে বাঁশ দিয়ে মারা হয় তাঁকে। আরও পড়ুন, লেকটাউনে হামলা রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ- র ওপর, বিজেপি- তৃণমূল দ্বন্দ্ব দক্ষিণদাঁড়িতে

এরপর বাইপাসের ধরে এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। ২০১১ এবং ২০১৬ পরপর দুবার বনগাঁ উত্তর কেন্দ্রের বিধায়ক হন তিনি। তৃণমূলের টিকিটেই দুবার যেতেন তিনি। তারপর থেকেই তারপর হামলা হয় বলে দাবি বিধায়কের। গত কয়েক মাস ধরে বনগাঁ যথেষ্ট উত্তপ্ত। আজ সকালেই দিলীপ ঘোষের 'চায় পে চর্চা'- র সময় একদল তৃণমূল (Trinamool) কর্মী হামলা করেন বলে অভিযোগ।