Anubrata Mondal: দিল্লি যাত্রার টানাপোড়েনের মাঝে হাসপাতালে ভর্তি করা হল অনুব্রত মণ্ডলকে, বিপাকে কেষ্ট
Anubrata Mandal (Photo Credit: ANI/Twitter)

ফিসচুলার সমস্যা বাড়ায় আসানসোলের হাসপাতালে ভর্তি করা হল বীরভূম তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলকে। আসানসোল সংশোধনাগার থেকে সরাসরি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া। গতকাল, শুক্রবার দিল্লির হাই কোর্ট অনুব্রতর আবদনে সাড়া দেয়নি। কেষ্টকে দিল্লিতে নিয়ে যাওয়ার ক্ষেত্রে ইডি-কে বাধা দেয়নি দিল্লির আদালত। আজ, শনিবার কলকাতা হাইকোর্টে বিচারপতি বিবেক চৌধুরীর বিশেষ বেঞ্চে অনুব্রতর দিল্লি যাত্রা নিয়ে শুনানি হবে। প্রসঙ্গত, গরু পাচার কাণ্ডে অনুব্রতকে দিল্লি নিয়ে যেতে চাইছে ইডি। সেক্ষেত্রে কেষ্টকে থাকতে হবে কুখ্যাত তিহার জেলে।

তার আগে আসানসোল সংশোধনাগার থেকে অনুব্রতকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গতকাল, শুক্রবার কেষ্ট আদালতকে জানিয়েছিলেন, তাঁর ফিসচুলার সমস্যা বেড়েছে, মাঝেমাঝে রক্তপাতও হচ্ছে। আরও পড়ুন-ত্রিপুরায় বাড়ছে ভোট পরবর্তী হিংসার ঘটনা, জারি ১৪৪ ধারা, বিরোধী নেতাদের বাড়ি জ্বলছে আগুনে

গতকাল, শুক্রবার দিল্লি হাইকোর্টে অনুব্রত মণ্ডলের আইনজীবীকে এই প্রশ্নের মুখে পড়তে হয় যে তৃণমূল নেতার বিরুদ্ধে 'প্রোডাকশন ওয়ারেন্ট' জারি হওয়া সত্ত্বেও তাঁকে কেন দিল্লিতে নিয়ে যাওয়া হয়নি। কিন্তু এই বিষয়ে সেভাবে উপযুক্ত কোনও জবাব দিতে পারেননি আইনজীবী।