অনুব্রত মণ্ডল গুরুতর অসুস্থ, ব্লাড সুগার-কার্বোঙ্কল-প্রেসারের সমস্যা SSKM-কে ভর্তি কেষ্ট কেমন আছেন!
শরীর খারাপ অনুব্রত মণ্ডলের। (Photo Credits: Facebook)

কলকাতা, ৭ জুলাই: অনুব্রত মণ্ডল (Anubrata Mondol) গুরুতর অসুস্থ। দলের দুর্দিনের মাঝে লড়াকু সৈনিক অনুব্রত ভর্তি SSKM-এ। গোটা রাজ্যে তৃণমূলের কোণঠাসা হয়ে পড়ার ঝড়টা বীরভূমেও আছডে পড়েছে। আর বীরভূমে তৃণমূলের সভাপতি অনুব্রত এখন বেশ চাপে, তার মাঝে তিনি অসুস্থ হয়ে পড়লেন। হাসপাতাল সূত্রে খবর, হাইপারটেনশনে ভুগছেন অনুব্রত মণ্ডল। উচ্চ রক্তচাপ জনিত সমস্যা রয়েছে তাঁর। সঙ্গে রয়েছে ব্লাড সুগারও। পাশাপাশি আবার অনুব্রত মণ্ডলের কার্বোঙ্কলও হয়েছে।

এক সঙ্গে এতগুলো মারাত্মক রোগে পুরো কাবু কেষ্ট। সব মিলিয়ে অনুব্রত মণ্ডলের শরীরের অবস্থা মোটেও ভাল নেই। অনুব্রত-র শারীরিক অবস্থার খোঁজে হাসপাতালে ভিড় জমিয়েছেন তৃণমূলের নেতারা। আরও পড়ুন-যজ্ঞ সফল করতে ৩ বছরের শিশুকে বলি দেওয়ার চেষ্টা শিক্ষক পরিবারের,

লোকসভা নির্বাচনে রাজ্যের বেশিরভাগ জায়গাতেই ধাক্কা খেলেও কেষ্টর গড় বীরভূমে কিন্তু দিদির মান বজায় থাকে। বীরভূম-বোলপুর দুটি লোকসভা কেন্দ্রই তৃণমূল জেতে। তবে তাতেও কেষ্টর ওপর খুশি ছিলেন না মমতা। বীরভূম ছাড়াও অনুব্রতকে যে চারটে জেলায় মমতা দায়িত্ব দিয়েছিলেন অনুব্রতকে দায়িত্ব দিয়েছিলেন, সেখানে তৃণমূল মোটেও ভাল ফল করতে পারেনি। আর তাই কেষ্টকে ভোটের ফল বের হওয়ার পরক দলীয় বৈঠকে খুব ধমক দেন বলে খবর প্রকাশিত হয়েছিল। তবে দলের খারাপ সময়েও যেভাবে বীরভূমে অনুব্রত লেটার মার্কস নিয়ে পাশ করলেন তাতে বেজায় খুশি তৃণমূল সুপ্রিমো।

তবে দিন যত যাচ্ছে অনুব্রত বুঝতে পারছেন না, কতদিন তিনি বিজেপি-র দাপট থেকে বীরভূমে তৃণমূল গড় রক্ষা করতে পারবেন তা নিয়ে সন্দেহ আছে। দল ছাড়ার গোদের মত আবার বিষফোঁড়া হয়ে হাজির কাটমানি ইস্যু। বীরভূমে তৃণমূলের দাপটে থাবা বসাচ্ছে বিজেপি। অনুব্রত-র ওপর চাপ তত বাড়ছে। সেই চাপটা থেকে তিনি হাইপারটেনশনে ভুগে এত বড় বড় সব রোগ বাঁধিয়ে ফেললেন কি না তা নিয়ে জল্পনা চলছে। তৃণমূল কর্মীরা তো বটেই বিরোধী দলের নেতারাও অনুব্রত মণ্ডলের দ্রুত আরোগ্য কামনা করেছেন।