WB Assembly Elections 2021: রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত বারুইপুর, মৃত্যু তৃণমূল কর্মীর
প্রতীকী ছবি (Photo Credits: PTI)

বারুইপুর, ২৫ মার্চ: আর একদিন বাদেই রাজ্যের প্রথম দফা ভোট (WB Assembly Elections 2021)। সেই ভোটের আবহে উত্তপ্ত বারুইপুরে রাজনৈতিক সংঘর্ষে প্রাণ গেল একজনের। মৃতের নাম রুহুল আমিন মিদ্যা(৬০। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই প্রাণ হারান তিনি। এলাকায় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত ছিলেন রুহুল আমিন মিদ্দা। অভিযোগ, আব্বাস সিদ্দিকির দল আইএসএফ-এর কর্মী সমর্থকরা মারধর করে তৃণমূলের কর্মীদের। এই ঘটনায় সংযুক্ত মোর্চার ৭ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্যদিকে আইএসএফের পাল্টা অভিযোগ, সিপিএমের সঙ্গে বৈঠক চলাকালীন হামলা চালায় তৃণমূল কর্মীরা। দু’ পক্ষের সংঘর্ষে আহত হন সংযুক্ত মোর্চার ২ কর্মী। গোটা ঘটনায় আহত হন উভয়পক্ষের ৬ জন। ঘটনাটি ঘটেছে বারুইপুরের বেলেগাছিতে। আরও পড়ুন-WB Assembly Elections 2021: মমতাকে শাড়ি ছেড়ে বারমুডা পরার পরামর্শ, বেলাগাম দিলীপকে ‘বাঁদর’ বললেন মহুয়া

হামলার ঘটনায় তৃণমূলের (TMC) ব্লক সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তী সরাসরি অভিযোগের আঙুল তুলেছেন সংযুক্ত মোর্চা ও বিজেপির (BJP) দিকে। তাঁর অভিযোগ, রাতের বেলা আইএসএফ (ISF), সিপিআইএম (CPIM) ও বিজেপি গোপন বৈঠক করছিল বেলেগাছি এলাকায়। সেইসময় তৃণমূলের কয়েকজন কর্মী সেই জায়গা দিয়ে বাড়ি ফিরছিলেন। তখনই তাঁদের ওপর অতর্কিতে হামলা চালায় সংযুক্ত মোর্চা ও বিজেপি। হামলার জেরে ৫ জন তৃণমূল কর্মী গুরুতর আহত হন। যার মধ্যে রুহুল আমিন মিদ্দা নামে ওই তৃণমূল কর্মীর অবস্থা আশঙ্কাজনক ছিল। তাঁকে প্রথমে বারুইপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে তাঁকে চিত্তরঞ্জন মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ভোর রাতে সেখানেই তাঁর মৃত্যু হয়।

গতরাতের এই সংঘর্ষের ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে বেলেগাছি এলাকায়। আজ সকালেও এলাকা থমথমে রয়েছে। ঘটনাস্থলে উপস্থিত রয়েছে বারুইপুর থানার পুলিশ।