Ashok Dinda Attack: বুধবার থেকে ওয়াই + ক্যাটেগরির নিরাপত্তায় অশোক দিন্দা
অশোক দিন্দার উপর হামলার অভিযোগ (Photo Credits: ANI)

কলকাতা, ৩১ মার্চ: আজ থেকেই বাড়ল ময়নার বিজেপি প্রার্থী অশোক দিন্দার নিরাপত্তা ব্যবস্থা। ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা পাবেন দিন্দা (Ashok Dinda)। আজ থেকে তাঁকে ঘিরে থাকবে ২০ জন সিআরপিএফ জওয়ান। থাকবে হোম প্রোটেকশন ও ক্লোজ প্রোটেকশন টিম। মঙ্গলবার শেষবেলায় প্রচার সেরে ফেরার পথেই তৃণমূলের কর্মী সমর্থকদের হামালর মুখে পড়েন এই বিজেপি প্রার্থী। অভিযোগ, ময়না বাজারের কাছেই তাঁর গাড়ির উপরে চড়াও হয় একদল দুষ্কৃতী। তাদের হাতে ছিল তৃণমূলের পতাকা। তৃণমূলের প্রতীক ছাপ টুপি পরে প্রায় জনা পঞ্চাশেক যুব দিন্দার গাড়ির উপরে হামলা করে। শুরু হয় মুহুর্মুহু ইটবৃষ্টি। এই ঘটনায় পিঠে আঘাত পেয়েছেন দিন্দা। তাঁর ভাইয়েরও চোট লাগে বলে অভিযোগ। যদিও বিজেপি প্রার্থীর উপরে হওয়া হামলার ঘটনা মানতে নারাজ তৃণমূল কংগ্রেস। আরও পড়ুন-WB Assembly Elections 2021: কমিশনের পদক্ষেপ, নন্দীগ্রামের আকাশে উড়ছে হেলিকপ্টার

ইতিমধ্যেই এই হামলার ঘঠনায় তৃণমূলের বিরুদ্ধে থানায় এফআইআর করেছেন অশোক দিন্দা। একটা সময় ২২ গজে ঝড় তুলেছিলেন। এবার রাজনীতির ময়দানে ঝড় তুলতে নিজের বাড়ি পূর্ব মেদিনীপুরে ময়না কেন্দ্র থেকে পদ্ম শিবিরের হয়ে বিধানসভা ভোটে প্রতিদ্বন্দিতা করছেন তিনি। তাঁর বিপরীতে তৃণমূলের সংগ্রাম দলুও ও সংযুক্ত মোর্চার মানিক ভৌমিক প্রতিদ্বন্দ্বিতা করছেন। নিজের এলাকা তেকে লড়াইয়ে নামর আলাদা একটা ব্যাপার রয়েছে। এই আবেগ রাজনীতিতে নতুন দিন্দাকে এগিয়ে দেয় কিনা সেটাই দেখার।

গত ১১ মার্চ মনোনয়ন জমা করেন প্রাক্তন ক্রিকেটার। গতকাল শেষবেলার প্রচারে। তাঁর হয়ে রোড শো করতে ময়নাতে এসেছিলেন দিলীপ ঘোষ। সেখান থেকে ফেরার পথে এই হামলার ঘটনায় একেবারে প্রচারের কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন অশোক দিন্দা। শুভেন্দু মমতার মতো হেভিওয়েট প্রার্থীদের মধ্যে থেকে আলাদা করে প্রচারের আলো কেড়ে নেওয়া দিন্দা ময়নায় গেরুয়া ঝড় তুলতে পারেন কিনা সেদিকেই তাকিয়ে রাজ্যবাসী।