রোজভ্যালি-কাণ্ড: প্রসেনজিতের পর এবার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব ED-র
ঋতুপর্না সেনগুপ্তকে ইডি-র তলব। (Photo Credits: Facebook)

কলকাতা, ১০ জুলাই: রোজভ্যালি কাণ্ডে  গতকাল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পর, আজ ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) -কে তলব করল ED। অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে ইডি-র তলবে চাঞ্চল্য ছড়িয়েছে। লোকসভা ভোটের পর বিভিন্ন চিটফান্ড তদন্তে গতি পেতে  রোজভ্যালি এবং ঋতুপর্নার সঙ্গে কোনও টাকার লেনদেন হয়েছিল কিনা, তা জানতেই ED তলব করল বিখ্যাত এই অভিনেত্রীকে, এমনই খবর প্রকাশিত হচ্ছে সংবাদমাধ্যমে। আগামী সপ্তাহেই তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে বলে খবর।

কয়েকদিন আগেই রোজভ্যালি-র কর্নাধার গৌতম কুণ্ডুকে জেরা করে অভিনেত্রী সম্পর্কে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য হাতে আসে ইডির। তা জানতেই ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করা হয়েছে। পরপর দু দিন টলিউডের দুই তারকা অভিনেতা-অভিনেত্রীকে তলব করল ইডি। আরও পড়ুন- বুম্বা দা-কে কেন তলব করল ইডি! জানুন

প্রসঙ্গত, মঙ্গলবারই রোজভ্যালিকাণ্ডে নিশানায় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আগামী ১৯ জুলাই বেলা ১২টার মধ্যে ইডির দফতরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে বুম্বা দা-কে। আগামী ১৯ জুলাই ইডিতে যাবেন বলে জানিয়েছেন প্রসেনজিৎ। রোজভ্যালির বেশ কয়েকটি অনুষ্ঠানে দেখা গিয়েছিল বুম্বা দা-কে। কেন তিনি এই অনুষ্ঠানে গিয়েছিলেন, অনুষ্ঠানে যাওয়ার জন্য দু-পক্ষের মধ্যে কোনও আর্থিক লেনদেন হয়েছিল কিনা সমস্ত বিষয়টিই খতিয়ে দেখছে ইডি। তার আগে পরশু দিন সারদা কাণ্ডে তদন্তে সিবিআই-এর তলব যায় অভিনেত্রী- সাংসদ শতাব্দী রায়ের কাছে। তিনি সারদার ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন। সারদা মামলার মূলে পৌঁছাতে চাইছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।