Soumitra Chatterjee's Health Condition: সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্বাস্থ্যের অবস্থার উন্নতি হয়েছে, জানালেন চিকিৎসকরা
সৌমিত্র চট্টোপাধ্যায় (Picture Source: Social Media)

কলকাতা, ১৫ অক্টোবর: প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের (Actor Soumitra Chatterjee) স্বাস্থ্যের অবস্থার উন্নতি হয়েছে। আজ বেলভিউ ক্লিনিকের (Belle Vue Clinic) তরফে একথা জানানো হয়েছে। যদিও চিকিৎসকরা জানিয়েছেন, অক্টোজেনরিয়ান কোমরবিডিটি নিয়ে উদ্বেগ থাকছে। তাই তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হচ্ছে। গতকালই করোনাভাইরাস থেকে মুক্তি পেয়েছেন অভিনেতা। বৃহস্পতিবার তাঁকে মিউজিকাল থেরাপি এবং ফিজিওথেরাপি দেওয়া হয়েছে বলে হাসপাতালের একজন চিকিৎসক জানিয়েছেন। কোভিড আইটিইউ থেকে তাঁকে স্থানান্তরিত করা হয়েছে নন-কোভিড আইটিইউতে।

হাসপাতালের এক চিকিৎসক বলেন, "সৌমিত্র চট্টোপাধ্যায় রাতে ভালো ঘুমিয়েছেন। তাঁর অবস্থার আরও উন্নতি করার লক্ষ্যে মিউজিক থেরাপি দেওয়া হয়েছে। তিনি আমাদের মৌখিক আদেশের প্রতি সাড়া দিচ্ছেন এবং এটি একটি খুব ভালো লক্ষণ। অভিনেতা যদিও এখনও অস্থিরতা ও বিভ্রান্তিতে রয়েছেন।" আরও পড়ুন: 2021 Assembly Election In Bengal: পুজোর আগে বাংলায় সফর বাতিল অমিত শাহের

সত্যজিৎ রায়, মৃণাল সেন, তপন সিনহা ও তরুণ মজুমদারের মতো পরিচালকদের সঙ্গে কাজ করা সৌমিত্র চট্টোপাধ্যায়তে ৬ অক্টোবর হাসপাতালে ভর্তি করতে হয়। ওই দিনই তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন। অবস্থা আশঙ্কাজনক হওয়ার কারণে তাঁকে আইটিইউতে স্থানান্তরিত করতে হয়েছিল। ১৫ জন চিকিৎসকের একটি দল তাঁকে দেখছে।