Acid Attack: বাড়ি ফেরার পথে অ্যাসিড হামলার শিকার নবম শ্রেণীর ২ ছাত্রী, ঝলসে গেল গা- মুখ
অ্যাসিড হামলা (Photo Credits: PTI)

কলকাতা, ১০ সেপ্টেম্বর: আবারও অ্যাসিড হামলার লজ্জা। সুপ্রিম কোর্টের (Supreme Court) কড়া নির্দেশ অগ্রাহ্য করে অ্যাসিড হামলা (Acid attack) চলছেই। এবার মেদিনীপুরের (Medinipur) দাসপুরে (Daspur) ঘটলো অ্যাসিড হামলার ঘটনা। ভর সন্ধেয় টিউশন থেকে ফেরার পথে অ্যাসিড আক্রমণের শিকার দুই ছাত্রীর। ওই দুই ছাত্রী নবম শ্রেণীতে পড়ে। অ্যাসিড আক্রমণে পুড়ে গিয়েছে একজনের মুখ ও আরেকজনের পিঠ বলে খবর স্থানীয় সংবাদমাধ্যমে। ঘটনাটি ঘটেছে মেদিনীপুরের দাসপুরে। মেদিনীপুর মেডিকেল কলেজ (Medinipur Medical College) হাসপাতালে দুই ছাত্রী চিকিৎসাধীন।

সোমবার ভর সন্ধেয় এই দুই ছাত্রী দাসপুরের সুপা গ্রামে টিউশন থেকে বাড়ি ফিরছিল। তাদের অর্পিতা খাঁ ও সুপ্রিয়া দলুই। দাসপুরের সুপা পুরশুড়ি উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী তারা। সন্ধ্যে ৮ টা নাগাদ টিউশন থেকে ফেরার সময় গাছের আড়াল থেকে তাদের লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে যুবক বলে জানা গিয়েছে। সেই অ্যাসিড গিয়ে পড়ে একজনের মুখে ও আরেকজনের পিঠে। আরও পড়ুন, অশ্লীল নাচে বিশ্বের মন ভুলিয়ে বিনিয়োগ টানার কৌশল ইমরান খান সরকারের, দৈন্য অর্থনীতির মত পাক সরকারের স্ট্র্যাটেজিতেও দৈন্যতার ছাপ

এই ঘটনার পর এলাকায় শোরগোল পড়ে যায়। চিৎকার করতে থাকে ওই দুই ছাত্রী। তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। দুজনকে মেদিনীপুর মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। ঘটনায় পুলিশ চলে আসে। কী কারণে এই হামলা, কারা এটি করতে পারে তা খতিয়ে দেখা হচ্ছে। দুই ছাত্রীকে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে।