Redmi 9 Prime: মাত্র ১০ হাজার টাকায় দুর্দান্ত স্মার্টফোন নিয়ে হাজির রেডমি
Redmi 9 Prime Launched in India (Photo Credits: Redmi India)

জিওমি-র রেডমি ভারতে স্মার্টফোন লাভারদের জন্য নিয়ে এল রেডমি ৯ প্রাইম। ৬ অগাস্ট সকাল ১০টা থেকে Amazon Prime Day Sale 2020-তে শুরু হবে ফোনটির বিক্রি, এছাড়া ৭ অগাস্ট থেকে আমাজন ইন্ডিয়া, এমআই হোম স্টোর এবং এমআই স্টুডিওতে পাওয়া যাবে ফোনটি। কী কী ফিচার রয়েছে স্মার্টফোনটিতে। তা দেখে নেওয়া যাক একঝলকে। 2340x1080 পিক্সেল রিজলিউশন-সহ 6.53-inch FHD+ IPS ডিসপ্লে রয়েছে স্মার্টফোনটিতে। এতো গেল ডিসপ্লে ফিচার। এবার দেখে নেওয়া যাক ক্যামেরায় রয়েছে কী চমক!

১৩ এমপি মেন ক্যামেরা, ৮ এমপি আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ৫ এমপি ম্যাক্রো ক্যামেরা এবং ২ এমপি ডেপথ সেন্সর-সহ রেডমি ৯ প্রাইম স্পোর্টসে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সিস্টেম। এই দুনিয়ায় সেলফি এবং ভিডিও কল তো মাস্ট। তার উপর আজকাল ওয়ার্ক ফ্রম হোমে মাঝেমধ্যেই অনলাইন ভিডিও চ্য়াটে করতে হয় মিটিং। সেকথা মাথাও রেখেও কিনতে পারেন ফোনটি। কারণ এতে রয়েছে ৮ এমপি স্ন্যাপার। রেডমি ৯ প্রাইম পাওয়ার্ড বাই ARM G52 GPU-সহ MediaTek Helio G80 Chipset। 4GB ব়্যাম এবং 64GB ইন্টারনাল স্টোরেজ আর 4GB ব়্যাম এবং 128GB ইন্টারনাল স্টোরেজ। এই দু'ধরণের ব়্যাম এবং ইন্টারনাল স্টোরেজে পাওয়া যাবে মোবাইলটি।

MIUI 11 অপারেটিং সিস্টেম-সহ অ্যান্ড্রয়েড ১০ রয়েছে স্মার্টফোনটিতে। 5,020 মেগাহার্ৎজ ব্যাটারি-সহ 18W ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে এতে। ব়্যাম এবং ইন্টারনাল স্টোরেজের উপর নির্ভর করে দু'ধরণের প্রাইজ পয়েন্টে পেয়ে যাবেন ফোনটি। ব়্যাম এবং ইন্টারনাল স্টোরেজের হিসেবে নিজের বাজেট ৯,৯৯৯ এবং ১১,৯৯৯ টাকার মধ্যে বাছাই করে নিন নিজের ফোনটি।