Realme 7 Series India Launch: Realme 7 Pro এবং Realme 7 লঞ্চ করল ভারতে, দেখে নিন দাম, ফিচার এক ঝলকে
Realme 7 Pro & Relame 7 India Launch (Photo Credits: Flipkart)

রিয়েলমি ভারতে লঞ্চ করল রিয়েলমি ৭ সিরিজ। রিয়েলমির এই নতুন সিরিজেরে রয়েছে রিয়েলমি ৭ এবং রিয়েলমি ৭ প্রো স্মার্টফোন। 6GB + 128GB এবং 8GB + 128GB, রিয়েলমি ৭ প্রো-র ফিচার এই দু'ধরণের। অন্যদিকে, রিয়েলমি ৭ রয়েছে 6GB + 64GB এবং 8GB + 128GB-তে। 2400x1080 পিক্সেল রিজলিউসন-সহ 6.5 ইঞ্চি FHD+ সুপার AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে রিয়েলমি ৭-এ। রিয়েলমি ৭ প্রো-কে পয়েছে 6.4-ইঞ্চি FHD+ Punch-হোল ডিসপ্লে। ১০ এবং ১৪ সেপ্টেম্বর থেকে শুরু হবে স্মার্টফোনটির বিক্রি।

রিয়েলমি ৭ পাওয়ার্ড বাই MediaTek Helio G95 SoC এবং রিয়েলমি ৭ প্রো স্মার্টফোনটিতে রয়েছে Snapdragon 720G চিপসেট। রিয়েলমি ৭ সিরিজে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা মডিউল ফিচার, Sony IMX682 সেন্সর-সহ ৬৪ এমপি মেইন শুটার, ৮ এমপি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ব্ল্যাক অ্যান্ড হোয়াটই পোট্রেট স্ন্যাপার এবং একটি ম্যাক্রো লেন্স। দু'টি মোবাইলের সেলফি ক্যামেরাতেও চমক, রিয়েলমি ৭ স্পোর্টসে রয়েছে Sony IMX471 সেন্সর-সহ ১৬ এমপি ক্যামেরা এবং রিয়েলমি ৭ প্রো-তে রয়েছে ৩২ এমপি ওয়াইড-অ্যাঙ্গেল শুটার।

রিয়েলমি ৭-এ 30W ডার্ট চার্জিং সাপোর্ট রয়েছে ৫ হাজার মেগাহার্ৎজ ব্যাটারি। সংস্থার তরফে দাবি করা হচ্ছে, এই স্মার্টফোনটিই ভারতের সবচেয়ে দ্রুত চার্জিং স্মার্টফোন। রিয়েলমি ৭ প্রো-তে রয়েছে 65W সুপারডার্ট চার্জিং ফেসিলিটি-সহ ৪,৫০০ মেগাহার্ৎজ ব্যাটারি। রিয়েলমি ৭ স্মার্টফোনের দাম ১৪,৯৯৯ টাকা (6GB + 64GB), ১৬,৯৯৯ টাকা (8GB + 128GB)-র জন্য, ১০ সেপ্টেম্বর থেকে ফ্লিপকার্ট এবং রিয়েলমি.কমে পাওয়া যাবে স্মার্টফোনটি। রিয়েলমি ৭ প্রো স্মার্টফোনের দাম ১৯,৯৯৯ (6GB + 128GB), ২১,৯৯৯ (8GB + 128GB), ১৪ সেপ্টেম্বর থেকে ফ্লিপকার্ট এবং রিয়েলমি.কমে পাওয়া যাবে স্মার্টফোনটি।