Poco C3 Smartphone Launch: মাত্র ৭ হাজার টাকায় দুর্দান্ত স্মার্টফোন নিয়ে হাজির পোকো, ১৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে বিক্রি
Poco C3 Launched in India (Photo Credits; Poco India)

Xiaomi-র পুরনো সাব-ব্র্যান্ড পোকো ভারতের বাজারে নিয়ে এল Poco C3 স্মার্টফোন। ১৬ অক্টোবর থেকে স্মার্টফোনটির বিক্রি শুরু হবে ফ্লিপকার্টে, SBI ব্যাঙ্কের কার্ডে কিনলেই মিলবে ইনস্ট্যান্ট ১০ শতাংশ ছাড়। Poco C3 স্পোর্টস স্মার্টফোনটি পেয়ে যাবেন আপনি 1600x720 পিক্সেল রিজলিউশন-সহ ৬.৫৩ ইঞ্চির HD+ ওয়াটারড্রপ নচ ডিসপ্লে এবং 20:9 অ্যাসপেক্ট রেশিও। স্মার্টফোনটি পাওয়ার্ড বাই MediaTek Helio G35 SoC।

স্মার্টফোনটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেল মেইন লেন্স, ২ এমপি ডেপথ ক্যামেরা এবং ২ এমপি ম্যাক্রো সেন্সর-সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম। স্মার্টফোনটির সামনে সেলফি এবং ভিডিও কলের জন্য রয়েছে ৫ এমপি শ্যুটার। Poco C3 স্মার্টফোনটি আপনি পেয়ে যাবেন দু'ধরণের স্টোরেজে। দামের রকমফেরে 3GB ব়্যাম ও 32GB স্টোরেজ এবং 4GB ব়্যাম ও 64GB স্টোরেজ-এ।

তিনটি একেবারে স্টাইলিশ কলরের অপশন রয়েছে আপনার কাছে।  নীল (Arctic Blue), সবুজ (Lime Green) এবং কালো (Matte Black) রঙে। যেটা পছন্দ সেটা বাছাই করে কিনে নিন। একেবারে বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোনটি দীর্ঘদিন মজবুত থাকবে। MIUI 12 অপারেটিং সিস্টেম-সহ স্মার্টফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ১০। ৫ হাজার মেগাহার্ৎজ ব্যাটারি ক্ষমতাসম্পন্ন 10W ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে স্মার্টফোনটিতে। Poco C3 স্মার্টফোনটির দাম ৭,৪৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। 3GB ব়্যাম ও 32GB স্টোরেজের স্মার্টফোনটি পেয়ে যাবেন। ৮,৯৯৯ টাকায় পাবেন 4GB ব়্যাম ও 64GB স্টোরেজ।