OnePlus Nord & OnePlus Buds Launched in India: ওয়ান প্লাসের নতুন ধামাকা, দেখে নিন দাম এবং ফিচার্স
OnePlus Nord Smartphone Launched In India (Photo Credits: OnePlus India)

ওয়ানপ্লাস নর্ড স্মার্টফোন এবং ওয়ানপ্লাস বাডস লঞ্চ করল ভারতের বাজারে। ৪ আগস্ট দুপুর ১২ টা থেকে ওয়ানপ্লাস নর্ড স্মার্টফোনের বিক্রি শুরু হবে, ফোনটি কিনলে মিলবে আকর্ষণীয় অফার। ওয়ানপ্লাস বাডস বিক্রির তারিখ এখনও ঘোষণা হয়নি। ওয়ানপ্লাস নর্ড স্মার্টফোনের রয়েছে ৬.৪ ইঞ্চি FHD+ AMOLED কর্নিং গোরিলা গ্লাস ৫ ডিসপ্লে, রিজলিউশন 2400x1080 পিক্সেল এবং 90Hz রিফ্রে রেট।

৪৮ এমপি ক্যামেরা-সহ স্মার্টফোনটিতে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা মডিউল ফিচার Sony IMX586 সেন্সর, ৮ এমপি আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ২ এমপি ম্যাক্রো লেন্স এবং ৫ এমপি ডেপথ সেন্সর। ফোনটির ফ্রন্টে ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে ৩২ এমপি প্রাইমারি শুটার-সহ Sony IMX616 সেন্সর এবং একটি ৮এমপি আলট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স রয়েছে। স্মার্টফোনটিতে অ্যাডির্নো ৬২০ জিপিইউ-সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি SoC রয়েছে।

ব়্যাম এবং ইন্টারনাল স্টোরেজের বিচারে তিনভাগে বাজারে আসছে, 6GB ব়্যাম + 64GB ইন্টারনাল স্টোরেজ, 8GB ব়্যাম + 128GB ইন্টারনাল স্টোরেজ এবং 12GB ব়্যাম + 256GB ইন্টারনাল স্টোরেজ। 30T ফাস্ট চার্জিং সুবিধা-সহ মোবাইলটিতে ৪,১১৫ মেগাহার্ৎজ ব্যাটারি রয়েছে। 6GB এবং 64GB-র দাম ২৪,৯৯৯ টাকা, 8GB এবং 128GB-র দাম ২৭,৯৯৯ এবং 12GB এবং 256GB-র দাম ২৯,৯৯৯ টাকা।