Ola Electric Sells Record Scooter: দু'দিনে ১,১০০ কোটি টাকার ইলেকট্রিক স্কুটার বিক্রি করল ওলা
Ola Electric Scooter (Photo: IANS)

নতুন দিল্লি, ১৭ সেপ্টেম্বর: দু'দিনে ১ হাজার ১০০ কোটি টাকার ইলেকট্রিক স্কুটার (Electric Scooter) বিক্রি করল ওলা ইলেকট্রিক (Ola Electric)। শুক্রবার সংস্থাটি এই খবর জানিয়েছে। তারা জানিয়েছে, কেবল অটোশিল্পে নয়, ভারতের ই-কমার্সের ইতিহাসে একদিনে (মূল্য অনুপাতে) একটি পণ্যের এটাই সর্বোচ্চ বিক্রি।

ওলা ইলেকট্রিক জুলাই মাসে ঘোষণা করেছিল যে প্রি বুকিং উইন্ডো খোলার ২৪ ঘণ্টার মধ্যেই ১ লাখ কাস্টমার তাদের ইলেকট্রিক স্কুটার বুক করেছিলেন। যার কারণে ওলার ইলেকট্রিক স্কুটার বিশ্বের সবচেয়ে প্রি-বুক করা স্কুটারের তকমা পেয়েছে। ওলা আরও জানিয়েছে যে নভেম্বর মাসে দীপাবলির সময় আবারও তাদের পারচেজ উইন্ডো আবার খুলবে। আরও পড়ুন: Automobile Industry: প্রযুক্তিতে পাখির চোখ, অটোমোবাইল ও ড্রোন শিল্পে ২৬ হাজার ৫৮ কোটি টাকা বরাদ্দ

ওলা ইলেকট্রিক ১৫ জুলাই সন্ধ্যায় ইলেকট্রিক স্কুটার বিক্রির জন্য প্রি বুকিং উইন্ডো খুলে দেয়। ওলা এস ১ এবং এস ১ প্রো পরে ১৫ অগাস্ট চালু করা হয়েছিল। সংস্থাটি জানিয়েছে, আগামী মাস থেকে স্কুটারের ডেলিভারি শুরু হবে। কেনার ৭২ ঘন্টার মধ্যে ক্রেতাদের আনুমানিক ডেলিভারি দেওয়ার তারিখ জানানো হবে। ওলা এস ১ স্কুটারের দাম ৯৯ হাজার ৯৯৯ টাকা, এস ১ প্রো-র জন্য গ্রাহকদের ১ লাখ ২৯ হাজার ৯৯৯ টাকা দিতে হবে।