চলতি বছরের উইম্বলডন ক্যাম্পেন শেষ হয়েছে। আর মরশুম শেষে উইম্বলডনের উদ্দেশ্যে মর্মস্পর্শী বিদায় বার্তা লিখলেন ভারতীয় ব্যাডমিন্টন তারকা সানিয়া মির্জা (Sania Mirza)। মরশুম শেষে উইম্বলডন থেকে অবসর নিচ্ছেন  ২০১৫-র ডাবলস চ্যাম্পিয়ন। তিনি এক টুইট বার্তায় লেখেন, "কান্না, লড়াই, সংগ্রাম... দিয়ে আমরা যে পরিস্ম এখানে করেছি, দিনের শেষে তা মূল্যবান অভিজ্ঞতার ঝুলিতে জায়গা নিয়েছে। এবছরটা আর তেমন হবে না উইম্বলডন।  তোমায় শুধু দু'চোখ ভরে দেখতেই হয় উইম্বলডন। গত ২০ বছর ধরে এখানে খেলতে পারা, জয়ী হওয়া সম্মানের। যতদিন না আবার দেখা হচ্ছে, ততদিন তোমায় মিস করব। " 

সানিয়া মির্জার এহেন বার্তার প্রত্যুত্তর দিয়েছে উইম্বলডন (Wimbledon) কর্তৃপক্ষ।  সানিয়া মির্জা,  আমরা সম্মানিত বোধ করছি।  চূড়ান্ত উইম্বলডন অভিযানের পর ২০১৫-র ডাবলস চ্যাম্পিয়নকে অকুণ্ঠ শুভেচ্ছা।"

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)