Neeraj Chopra's Kolkata Visit: সাফল্যের পিছনে লড়াইয়ের কাহিনি শোনাতে কলকাতা আসছেন নীরজ চোপড়া
Neeraj Chopa. (Photo Credits: Twitter)

কলকাতা, ১০ সেপ্টেম্বর: টোকিও অলিম্পিক্সে সোনাজয়ী নীরজ চোপড়া (Neeraj Chopra) আসছেন কলকাতায় (Kolkata)। ১৫ সেপ্টেম্বর তিনি একটি সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেবেন। স্বভূমির রাজ কুটিরে আয়োজিত চ্যাট শো 'তাহাদের কথা' -অনুষ্ঠানে যোগ দেবেন সোনার ছেলে। অনুষ্ঠানের আয়োজক জেএসডব্লিউ স্পোর্টস এবং শতদ্রু দত্ত। নীরজের সঙ্গে থাকবেন তাঁর কাকা ও পরামর্শদাতা ভীন সিং।

শতদ্রু দত্ত বলেন, "নীরজ ১৫ সেপ্টেম্বর সকালে কলকাতায় আসবেন। ওইদিন তাঁর দুটি ইভেন্ট রয়েছে। প্রথমটি সকালে, যেখানে তিনি স্পনসরদের সঙ্গে দেখা করবেন এবং শুভেচ্ছা জানাবেন। সন্ধ্যায় তিনি চ্যাট শো 'তাহাদের কথা' -তে অংশ নেবেন। যা প্রিয়ম ঘোষ সঞ্চালনা করবেন।" শতদ্রু যোগ করেছেন, "নীরজের সঙ্গে তাঁর কাকা এবং পরামর্শদাতা ভীম সিংও থাকবেন। নীরজ তাঁর সাফল্যের পিছনে লড়াইয়ের গল্প শোনাবেন।" আরও পড়ুন: India vs England 5th Test: বাতিল ভারত বনাম ইংল্যান্ড পঞ্চম টেস্ট

টোকিও অলিম্পিক্স জ্যাভলিন থ্রো-তে সোনা জিতেছেন নীরজ। অভিনব বিন্দ্রার পর নীরজই দ্বিতীয় ভারতীয় যিনি ব্যক্তিগত ইভেন্টে অলিম্পিক্স থেকে সোনা জিতেছেন। বিন্দ্রা ২০০৮ সালে বেজিং অলিম্পিক্সে শুটিংয়ে সোনা পান।