Sourav Ganguly Admits In Hospital: বুকে ব্যাথা নিয়ে ফের হাসপাতালে ভর্তি সৌরভ গাঙ্গুলি
সৌরভ গঙ্গোপাধ্যায় (Photo Credits: Getty Images)

কলকাতা, ২৭ জানুয়ারি: ফের হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। হাসপাতাল থেকে রিলিজ হওয়ার ৩ সপ্তাহের মধ্যেই ফের অসুস্থ হয়ে পড়লেন সৌরভ। বুধবার সকালে আচমকাই বুকে ব্যাথা শুরু হয় বিসিসিআই সভাপতির (BCCI President)। এরপর চিকিৎসকের সঙ্গে কথা হতেই সৌরভকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন তিনি। অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। আরও পড়ুন: 'ICC Player Of The Month' Awards: এবার মাসের সেরা পুরুষ ও মহিলা ক্রিকেটারকে পুরস্কৃত করবে ICC

কিছুদিন আগেই বাড়িতে জিম করার সময় মাথা ঘুরে পড়ে যান সৌরভ। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সৌরভের আর্টারিতে তিনটি ব্লকেজ পাওয়া গেছিল। একটি আর্টারিতে ইতিমধ্যেই স্টেন্ট বসেছে। বাকি দুটিতেও বসানো হবে বলে জানিয়েছিলেন চিকিৎসকেরা। তবে উডল্যান্ডের চিকিৎসকেরা সেবার বাইপাস সার্জারির প্রয়োজন নেই বলেই জানিয়েছিলেন। কিন্তু বাড়ি ফেরার তিন সপ্তাহের মধ্যেই এই অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ফিরতে হবে সৌরভকে। এমটাই জানিয়েছিলেন চিকিৎসকেরা। সেবার সৌরভ গাঙ্গুলিকে চিকিৎসার জন্য বিশেষভাবে উড়িয়ে আনা হয়েছিল দেবী শেট্টিকেও।

সৌরভের পরিবারের সূত্রে খবর, মঙ্গলবার রাত থেকেই বুকে হালকা ব্যাথা অনুভব করছিলেন তিনি। কিন্তু বুধবার সকাল হতেই বুকে ব্যাথা বাড়ে। এরপরই হাসপাতালে ভর্তি হন সৌরভ। চিকিৎসকেরা গত বার জানিয়েছিলেন, সৌরভের ডান দিকের ধমনীতে প্রায় ৯০ শতাংশ ব্লকেজ ছিল। যেখানে স্টেন্ট বসানো হয়েছে। বাকি দু’টি ধমনীতে ব্লকেজ প্রায় ৭০ শতাংশ।