Snake Stops Play: কলম্বোয় সাকিবদের ম্যাচের মাঝে মাঠে ঢুকে পড়ল সাপ, বন্ধ খেলা, দেখুন ছবিতে
Snake stops play for sometime in Lanka Premier League. (Photo Credist: Twitter)

সোমবার দুপুরে কলম্বোয় শ্রীলঙ্কান প্রিমিয়র লিগের ম্যাচে 'স্নেক ব্রেক' বা 'সর্প বিরতি'। কলম্বোর বিখ্যাত আর প্রেমদাসা আন্তর্জাতিক স্টেডিয়ামে গল টাইটান্স বনাম ডাম্বুলা অউরার মধ্য়ে চলা ম্য়াচের মাঝে আচমকাই ঢুকে পড়ল একটা বড় সাপ। সাপের ভয়ে বন্ধ করে দিতে হল খেলা। সাপ ধরতে ঝাঁপালেন মাঠের নিরাপত্তারক্ষী থেকে গ্রাউন্ডসম্যানরা। একটা সাপ নাকানিচোবানি খাওয়ালো সবাইকে।

প্রথমে ব্যাট করে গল টাইটান্স নির্ধারিত ২০ ওভারে ১৮০ রান তুলেছিল। জবাবে ডাম্বুলার ইনিংসে চতুর্থ ওভারে যখন বাংলাদেশের তারকা সাকিব আল হাসান স্পেল শুরু করবেন, তখনই মাঠে সাপ ঢুকে পড়ে। টিভি ক্য়ামেরায় সরাসরি ধরা পড়ে সাপটি কীভাবে মাঠে ঢুকছে। তখন ক্রিজে ব্যাট করছিলেন ধনঞ্জয়া ডিসিলভা ও কুশল পেরেরা। সাপ তাড়ানোর পর ফের শুরু হয় খেলা। আরও পড়ুন-সাবধানের বিশ্রামের পর এবার বিরাটের বিশ্রামের সাবধান বার্তা! কাল কোহলির খেলা নিয়ে ধোঁয়াশা

দেখুন ভিডিয়ো

দেখুন ছবিতে

দেখুন ছবিতে

কী করে ঢুকল সাপ? প্রেমদাসা স্টেডিয়াম কর্তৃপক্ষ জানিয়েছে, পাশের জঙ্গল থেকে কোনওভাবে সেটি স্টেডিয়ামে ঢুকে পড়ে। এবার থেকে সাপ নিয়ে সতর্কতা নেওয়া হবে বলে জানানো হয়েছে। এই প্রেমদাসা স্টেডিয়ামেই সেপ্টেম্বরে এশিয়া কাপ খেলতে দেখা যাবে বিরাট কোহলি, রোহিত শর্মা-দের।