ফুটবল সম্রাট পেলের (Pele) শারীরিক অবস্থা একেবারে সঙ্কটজনক। কোনওরকম চিকিৎসাতেই আর সাড়া দিচ্ছেন না ব্রাজিলিয়ান কিংবদন্তি। কেমোথেরাপি আর কাজ করছে না পেলের শরীরে। তাঁকে রাখা হয়েছে ‘প্যালিয়াটিভ কেয়ার’-এ। অসম্ভব শারীরিক যন্ত্রণা, শ্বাস নিতে খুব কষ্ট হলে এই ধরনের বিশেষ ব্যবস্থা করা হয়। পেলের দ্রুত আরোগ্য কামনা ক দিন ধরেই করছে ফুটবল বিশ্ব। সেই কামনা এখন আরও বাড়ল। নেইমার থেকে এমবাপে-রা পেলের সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন।

গতকাল, ক্য়ামেরুনের বিরুদ্ধে ব্রাজিলের বিশ্বকাপের গ্রুপ লিগের শেষ ম্যাচে পেলের দ্রুত আরোগ্য কামনায় গ্যালারিতে বড় পোস্টার পড়ে। যাতে লেখা..গেট ওয়েল সুন পেলে... আরও পড়ুন-কোয়ার্টার- সেমিফাইনালে আর্জেন্টিনা, ব্রাজিল কাদের বিরুদ্ধে খেলতে পারে

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)