PBKS vs RCB IPL 2022: আইপিএলে আজ মায়াঙ্কদের বিরুদ্ধে নামছেন বিরাট কোহলি-রা, কীভাবে কোথায় সরাসরি দেখবেন বেঙ্গালুরু-পঞ্জাব ম্যাচ
Shikhar Dhawan (Photo Credits: @SDhawan25/Twitter)

আইপিএল ২০২২-এ আজ সুপার সানডে। পঞ্জাব কিংসের বিরুদ্ধে অভিযান শুরু করছে ফাফ দুপ্লেসি-র নেতৃত্বে খেলা বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ধারেভারে দুটি দলই বেশ শক্তিশালী। তবে এই দুই ফ্র্যাঞ্চাইজির আক্ষেপ হল একবারও আইপিএলের খেতাব না জেতা। আর তাই অনেক কিছু নতুন কিছু নিয়ে হাজির হওয়া এবারের আইপিএলে বেঙ্গালুরু, পঞ্জাব-দুটি দলই চাইছে খেতাব জিততে। বেঙ্গালুরু যেমন এবার নতুন অধিনায়ক ফাফ দুপ্লেসি-কে নিয়ে স্বপ্ন দেখছে, তেমনই প্রীতি জিন্টার দল আশায় বুক বেঁধেছে নয়া অধিনায়ক মায়াঙ্ক আগরওয়ালকে নিয়ে।

পঞ্জাব মূলত তিনজনের দিকে বেশি করে তাকিয়ে। শিখর ধাওয়ান, মায়াঙ্ক আগারওয়াল ও লিয়াম লিভিংস্টোন। ফিনিশার হিসেবে শাহরুখ খানের দিকে তাকিয়ে থাকবে প্রীতির দল। আর বোলিংয়ে আর্শদীপ সিংয়ের সঙ্গে রাহুল চাহারের দিকেও নজর থাকবে। আরও পড়ুন: 

কাতার বিশ্বকাপের পর ফুটবলকে বিদায় জানাতে পারেন লিওনেল মেসি, নিজেই দিলেন ইঙ্গিত

অন্যদিকে, মেগাতারকা ঠাসা আরসিবি-র মূল ভরসা ফাফ দুপ্লেসি, বিরাট কোহলি, মহম্মদ সিরাজের ওপর। দীনেশ কার্তিক, ওয়ানিন্দু হাসারাঙ্গা, হার্ষাল প্যাটেলে-র দিকেও নজর থাকবে।

আসুন জেনে নেওয়া যাক এই ম্যাচ নিয়ে কিছু গুরুত্বপূর্ণ কথা

কবে কখন থেকে শুরু হবে পঞ্জাব-বেঙ্গালুরু ম্যাচ

২৭ মার্চ, রবিবার রাত সাড়ে সাতটা থেকে শুরু হবে এই খেলা।

দুটি দলের শক্তির জায়গা কোথায়

তারকা ব্যাটারাই বেঙ্গালুরুর ভরসা। অন্যদিকে, পঞ্জাবের ভরসা দলের টপ অর্ডারের তিন ব্যাটার।

ম্যাচ জেতার ব্যাপারে কারা এগিয়ে

টি-২০-তে ফেভারিট বলে কিছু হয় না। নিজেদের দিনে অনেক দুর্বল দলও শক্তিশালীদের হারিয়ে দেয়। তবে খাতায় কলমের বিচারে কিছুটা হলেও বেঙ্গালুরু এগিয়ে। কারণ বড় ম্যাচ জেতানোর সংখ্যার দিক থেকে বিরাটরা এগিয়ে। তবে খাতায় কলমের হিসেব টি-২০-তে মেলে না।

টিভিতে কোন চ্যানেলে সরাসরি দেখা যাবে ম্যাচ

স্টার স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্যানেস, যেমন স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ৩, স্টার সিলেক্ট এইচডি-১-র মত চ্যানেলে সরাসরি দেখা যাবে খেলা।

অনলাইনে কীভাবে দেখা যাবে খেলা

ডিজনি+হটস্টার-এ সরাসরি দেখা যাবে খেলা।