Krunal Pandya: করোনা আক্রান্ত ক্রুনাল পান্ডিয়া, নিভৃতবাসে আট ভারতীয় ক্রিকেটার, পিছিয়ে গেল ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় টি২০

কলম্বো, ২৭ জুলাই: মঙ্গলবার শ্রীলঙ্কায় দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচ শুরুর আগে করোনা ধরা পড়ল ভারতীয় ক্রিকেটার ক্রুনাল পান্ডিয়া (Krunal Pandya)-র। ক্রুনালের করোনা ধরা পড়ায় তাঁর সঙ্গে বেশি সংস্পর্শে থাকা আট ভারতীয় ক্রিকেটারকে আইসোলেশনে পাঠানো হয়েছে। এই আট ক্রিকেটারের মধ্যে সূর্যকুমার যাদব ও পৃথ্বী শও আছেন। যাদের ইংল্যান্ডের উড়ে গিয়ে বিরাট কোহলিদের সঙ্গে যোগ দেওয়ার কথা। এবার শ্রীলঙ্কা সফরে যাওয়া সব ভারতীয় ক্রিকেটার, কোচ-সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা (RT PCR Test) করা হচ্ছে।

ক্রুনালের করোনা ধরা পড়ায় আজকের টি টোয়েন্টি ম্যাচ পিছিয়ে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার এই সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচ বৃহস্পতিবার হওয়ার কথা। এখন এই সিরিজের ভবিষ্যত অনিশ্চিত হয়ে পড়ল।

ওয়ানডে সিরিজে ২-১ জয়ের পর চলতি টি টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে অনায়াসে জিতেছিল ভারতীয় দল। শ্রীলঙ্কা শিবিরে করোনা হানা দেওয়ায় এই সিরিজের ক্রীড়াসূচি পিছিয়ে দেওয়া হয়। কিন্তু শিখর ধাওয়ানদের লঙ্কা সফরের শেষ দিকে এসে করোনা থাবা বসালো।

করোনা দুনিয়ায় অবশ্য ম্যাচ শুরুর আগে ক্রিকেটারের করোনা পজেটিভ হয়ে খেলা পিছিয়ে যাওয়াটা অনেকটা নিউ নর্ম্যাল হয়ে গিয়েছে। ক দিন আগে অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে ঠিক তেমনই হয়েছে। খেলার আগে টস শুরুর আগে ওয়েস্ট ইন্ডিজের সাপোর্ট স্টাফের করোনা রিপোর্ট পজেটিভ আসায় গত বৃহস্পতিবার বার্বাডোজে অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে ম্যাচ পিছিয়ে যায়। দুই শিবিরের সবার করোনা রিপোর্ট নেগেটিভ আসার পর শনিবার থেকে শুরু হয় সিরিজ।