Jos Buttler and his wife blessed with a baby boy. (Photo Credits: X)

বাইশ গজে কঠিন সময় চলা ইংল্যান্ডের অধিনায়ক জোস বাটলার (Jos Buttler) ব্যক্তিগত জীবনে সুখবর পেলেন । বাটলারের স্ত্রী লোইসি পুত্র সন্তানের জন্ম দিলেন। তাঁদের এটি তৃতীয় সন্তান। জোস বাটলার এতদিন দুই কন্যা সন্তানের বাবা ছিলেন। এবার হলেন ছেলের বাবা। ২০১৯ সালে বাটলার দম্পতির প্রথম সন্তানের জন্ম হয়েছিল। তার নাম রাখা হয় জর্জিয়া রোজ। ২০২১ সালে বাটলারদের দ্বিতীয় কন্যা সন্তানের জন্ম হয়। তার নাম রাখা হয় মার্গোট ম্যাগি। আর এবার পুত্র সন্তানের নাম রাখলেন চার্লি। ২০১৭ সালে ফিটনেস এক্সপার্ট লোইসি-কে বিয়ে করেছিলেন জোস বাটলার।

ওমানের বিরুদ্ধে বড় জয় ছিনিয়ে নিয়ে সুপার এইটে যাওয়ার আশা জিইয়ে রেখেছেন বাটলার-রা। গ্রুপে লিগে তাদের তৃতীয় ম্যাচে ওমানকে মাত্র ৪৭ রানে অল আউট করে, গতবারের চ্যাম্পিয়নরা সেই রান মাত্র ১৯ বলে তুলে জিতে নেয়। বাটলার ৮ বলে ২৪ রান করে অপরাজিত থাকেন। চলতি টি২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দলের পক্ষে সর্বাধিক রানটা বাটলার (২৮ বলে ৪২)-ই করেছিলেন।

দেখুন ছবিতে

আগামিকাল, শনিবার গ্রুপে তাদের শেষ ম্যাচে নামিবিয়ার বিরুদ্ধে নামছে ইংল্যান্ড, তবে সেই ম্যাচে বড় ব্যবধানে জিতলেও রবিবার গ্রুপের শেষ ম্যাচে অস্ট্রেলিয়া-স্কটল্যান্ড ম্যাচের ফলের দিকে তাকিয়ে থাকতে হবে বাটলারদের। সেই ম্যাচে স্কটিশরা জিতে গেলে, বা বৃষ্টিতে ভেস্তে গেলে বিদায় নেবে গতবারের চ্যাম্পিয়নরা। ৩ ম্যাচে ৬ পয়েন্ট পেয়ে গ্রুপ বি থেকে সুপার এইটে ওঠা নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া। সেখানে ৩ ম্যাচে ৫ পয়েন্ট পেয়ে স্কটিশরা দু নম্বরে, আর ৩ ম্যাচে ৩ পয়েন্ট পেয়ে ইংল্যান্ড তিনে আছে। চার ও পাঁচে আছে যথাক্রমে নামিবিয়া (২ পয়েন্ট) ও ওমানা (০ পয়েন্ট)।