LSG vs DC Live Streaming: আইপিএলে আজ লখনউ সুপার জায়ান্টস বনাম দিল্লি ক্যাপিটালস; কোথায়, কখন দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার
Lucknow Super Giants (Photo: Twitter)

ইন্ডিয়ান সুপার লিগে (IPL 2022)  আজ মুখোমুখি হবে লখনউ সুপার জায়ান্টস ও দিল্লি ক্যাপিটালস (Lucknow Super Giants vs Delhi Capitals)। নভি মুম্বইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে (DY Patil Stadium) হবে ম্যাচটি। আইপিএলের চলতি মরসুমে এখনও পর্যন্ত ৩টি ম্যাচ খেলে লখনউ সুপার জায়ান্টস ২টি ম্যাচ জিতেছে এবং ১টিতে হেরেছে। তারা ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে। গত ম্যাচে লখনউ দল সানরাইজার্স হায়দরাবাদকে ১২ রানে হারিয়েছিল। অন্যদিকে গুজরাত টাইটান্সের কাছে হেরেছে দিল্লি ক্যাপিটালস। এই মরসুমে এখনও পর্যন্ত দিল্লি দল ২টি ম্যাচ খেলে ১টি জিতেছে এবং ১টিতে হেরেছে।

লখনউ সুপার জায়ান্টস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচটি কোথায় হবে?

লখনউ সুপার জায়ান্টস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচটি নভি মুম্বইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

লখনউ সুপার জায়ান্টস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচটি কখন শুরু হবে?

লখনউ সুপার জায়ান্টস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচটি ৭ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হবে।

লখনউ সুপার জায়ান্টস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচের লাইভ কভারেজ কোথায় এবং কীভাবে দেখা যাবে?

স্টার স্পোর্টস নেটওয়ার্ক হল আইপিএল-র অফিসিয়াল সম্প্রচারকারী। ম্যাচটি স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি, স্টার স্পোর্টস ৩ এবং স্টার স্পোর্টস ৩ এইচডি, স্টার স্পোর্টস 2, স্টার স্পোর্টস ১ সিলেক্ট, স্টার সিলেক্ট ১, স্টার গোল্ড চ্যানেলে ইংরেজি ধারাভাষ্য-সহ লাইভ-অ্যাকশন দেখা যাবে। এছাড়াও স্টার স্পোর্টস ১ হিন্দি এবং স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি হিন্দিতে ও অন্য চ্যানেলগুলিতে আঞ্চলিক ভাষায় ধারাভাষ্য-সহ লাইভ অ্যাকশন দেখা যাবে।

লখনউ সুপার জায়ান্টস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচ অনলাইনে কীভাবে দেখা যাবে?

লখনউ সুপার জায়ান্টস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচের অনলাইন স্ট্রিমিং ডিজনি প্লাস হটস্টারে পাওয়া হবে।