IPL 2021 Qualifier 2, DC vs KKR Live Streaming: মহাষ্টীতে কেকেআর-এর আজ মহা ম্যাচ কখন কীভাবে সরাসরি দেখবেন, দিল্লির বিরুদ্ধে ফাইনালে ওঠার লড়াইয়ে শাহরুখ খানের দল
KKR vs DC (File Image)

আইপিএলে (IPL 2021) আজ মহাষ্টমীতে মহা ম্যাচ। কোয়ালিফায়ার টু-তে শারজায় আজ দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals)-এর বিরুদ্ধে নামছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এই ম্যাচে যারা জিতবে তারাই ফাইনালে খেলবে এমএস ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে। আজ, সন্ধ্যায় ঠাকুর দেখার লাইনে বা গাড়িতে যেতে যেতে নজর রাখুন খেলার দিকে।

আইপিএল-র লিগ পর্যায়ে টেবিলের সবার উপরে জায়গা করে নেয় দিল্লির দলটি। দলের খেলোয়াররা প্রায় সকলেই ছন্দে। স্টিভ স্মিথ, অজিঙ্কে রাহানে, উমেশ যাদব, ইশান্ত শর্মার মতো খেলোয়ারও প্রথম একাদশে সুযোগ পাচ্ছেন না। আগের ম্যাচে হারলেও দিল্লির দলটি যে কোনও ম্যাচে ঘুরে দাঁড়ানোর ক্ষমতা রাখে, তা বলাই যায়। পৃথ্বী শ, শিখর ধাওয়ানের ওপেনিং জুটি বেশ ভরসা যোগাচ্ছে। ফর্মে রয়েছেন অধিনায়ক ঋষভ পন্থ, শ্রেয়স আইয়ার, হেটমায়ার। পাশাপাশি বোলিংয়ে রাবাদা, ক্যুরিয়ন, অক্সার প্যাটেল, অশ্বিনরাও যে কোনও সময় জ্বলে ওঠার ক্ষমতা রাখেন। আরও পড়ুন: KKR vs DC Preview: আইপিএলে আজ কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালস, জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান

অন্যদিকে কলকাতার দলটিও কম যায় না। আমিরশাহি লেগে এসে কলকাতার দলের সেরা আবিষ্কার ভেঙ্কটেশ আইয়ার। তিনি ও শুভমান গিলের ওপেনিং জুটি প্রায় প্রতি ম্যাচেই রান পাচ্ছে। কার্তিক, মর্গানের ফর্ম নিয়ে চিন্তা থাকলেও অন্য ব্যাটসম্যানরা সেই খামতি ঢেকে দিচ্ছেন। আর বোলিংয়ে স্পিন বিভাগে সুনীল নারাইন, বরুন চক্রবর্তী, শাকিব অল হাসানরা যে কোনও দলের চিন্তা বাড়িয়ে দিতে সক্ষম। তাছাড়া দিল্লির সঙ্গে শেষ সাক্ষাতে কলকাতার জয় দলকে বাড়তি মনোবল যোগাবে সন্দেহ নেই।

আসুন দেখে নেওয়া যাক, কখন কোথায় দেখা যাবে এই খেলা

কোয়ালিফায়ার টু-তে কেকেআর বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচ কবে, কোথায় হবে

কোয়ালিফায়ার টু-তে কলকাতা বনাম দিল্লি ম্যাচ আয়োজিত হবে শারজা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে, ১৩ অক্টোবর, আজ বুধবার।

কখন থেকে শুরু হবে এই ম্যাচ

ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টা থেকে শুরু হবে এই ম্যাচ

টিভিতে কোথায় সরাসরি দেখা যাবে খেলা

স্টার স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্যানেলে ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টা থেকে সরাসরি দেখা যাবে এই ম্যাচ। স্টার স্পোর্টস ১ এসডি ও এইডি-তে দেখা যাবে খেলা। স্টার স্পোর্টস১ সিলেক্ট এইচডি, স্টার স্পোর্টস বাংলাতেও দেখা যাবে খেলা।

অনলাইনে কীভাবে দেখা যাবে ম্যাচ

ডিজনি+হটস্টারে সরাসরি দেখা যাবে এই খেলা।