IPL 2020: আহমেদাবাদে নয়, ওয়াংখেড়েতেই হচ্ছে আইপিএল ফাইনাল
Photo Source: Wikipedia

নয়াদিল্লি, ২৭ জানুয়ারি: মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামেই(Wankhede Stadium) হবে আইপিএল ফাইনাল। সোমবার দিল্লিতে গভর্নিং কাউন্সিলের বৈঠকে(Governing Council Meeting at Delhi) ফাইনাল ভেন্যুর কথা জানিয়ে দিলেন বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি(Board President Sourav Ganguly)। আহমেদাবাদের বদলে ওয়াংখেড়েতে হবে আইপিএলের ফাইনাল ম্যাচ। বৈঠক শেষে জানিয়ে দেওয়া হয়েছে, ম্যাচের সময়ে কোনও রদবদল হচ্ছে না।

প্রাথমিকভাবে গুজরাতের সর্দার প্যাটেল ক্রিকেট স্টেডিয়ামে আসন্ন আইপিএলের নির্ণায়ক ম্যাচ হওয়ার কথা ছিল। আইপিএল ফাইনাল দিয়ে নতুন সর্দার প্যাটেল স্টেডিয়াম উদ্বোধনের প্রস্তাব আইপিএল গভর্নিং কাউন্সিলের কাছে পেশ করে গুজরাত ক্রিকেট অ্যাসোসিয়েশন। কিন্তু স্টেডিয়াম তৈরির কাজ এখনও শেষ না হওয়ার জন্য ওয়াংখেড়েতেই আইপিএল হওয়ার ভেন্যু স্থির করা হয়েছে চূড়ান্তভাবে। আরও পড়ুন: Padma Shri For Adnan Sami: ভারতের বিরুদ্ধে যুদ্ধ করেছিলেন বাবা, আর ছেলে আদনান সামিকে পদ্মশ্রী? সরব নেটিজেনরা

 এবারের আইপিএলে পাঁচদিন ডাবল হেডার রয়েছে। অর্থাৎ দু'টি ম্যাচ থাকবে। প্রথম ম্যাচটি হলে বিকেল ৪টে থেকে এবং দ্বিতীয় ম্যাচটি হবে রাত ৮টা থেকে। আগামী ২৯ মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএলের ত্রয়োদশ সংস্করণ, চলবে আগামী ২৪ মে পর্যন্ত। উদ্বোধনী অনুষ্ঠান হবে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে।