Cristiano Ronaldo Transfer News: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রস্তাব ফেরাল প্যারিস সেন্ট-জার্মেন
Cristiano Ronaldo

ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Cristiano Ronaldo) নিতে নারাজ প্যারিস সেন্ট-জার্মেন (Paris Saint-Germain)। তাঁর এজেন্ট জর্জ মেন্ডেসের (Jorge Mendes) মাধ্যমে পিএসজি (PSG)-তে যাওয়ার জন্য় প্রস্তাব পাঠিয়েছিলেন রোনাল্ডো। তবে সেই প্রস্তাব পিএসজি প্রত্যাখ্যান করেছে বলে জানা গিয়েছে। রোনাল্ডো ওল্ড ট্র্যাফোর্ড ছাড়তে চান বলেই জানা গিয়েছে। তবে এক্ষেত্রে একমাত্র বাধা হয়ে দাঁড়াচ্ছে তাঁর বেতন।

আর্থিকভাবে শক্তিশালী পিএসজি-র মতো ক্লাবের জন্যও এটা বেশ চাপের। কারণ এই ক্লাবটি লিওনেল মেসি, নেইমার এবং কাইলিয়ান এমবাপ্পেকে বড় অঙ্কের বেতন দেয়। তাই, মোটা অঙ্কের বেতন দিয়ে রোনাল্ডোকে দলে নিতে চাইছে না পিএসজি। ক্লাবের প্রেসিডেন্ট নাসের আল-খেলাইফির সঙ্গে রোনাল্ডোর বিষয়ে কথা বলেন এজেন্ট জর্জ মেন্ডেস। সেই আলোচনার সময়েই রোনাল্ডোর প্রস্তাব খারিজ করে দেওয়া হয়েছে পিএসজি প্রেসিডেন্ট।

এর আগে, ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন ম্যানেজার এরিক টেন হ্যাগ জানিয়েছিলেন যে তিনি চান সিআর সেভেন ক্লাবেই থাকুক। টেন হ্যাগ বলেন, "আমরা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জন্য এই মরসুমের পরিকল্পনা করছি এবং এটিই হয়েছে। আমি তাঁর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি। আমি জেনেছি যে তিনি চলে যেতে চান। কিন্তু বলছি ক্রিশ্চিয়ানো বিক্রির জন্য নয়, তাঁকে নিয়ে আমাদের পরিকল্পনায় রয়েছে এবং আমরা একসঙ্গে সাফল্য চাই।"