Napoli vs Juventus, Coppa Italia 2019-20 Free Live Streaming Online: কোপা ইতালিয়ার ফাইনালে নাপোলি বনাম জুভেন্টাস, জানুন কোথায়, কখন দেখবেন ম্যাচ
Coppa Italia 2019-20 trophy (Photo Credits: Getty Images)

Coppa Italia Free Live Streaming Online in India: আজ কোপা ইতালিয়ার (Coppa Italia 2019-20) ফাইনাল। বুধবার রাতে রোমে দর্শকশূন্য স্টেডিয়ামে নাপোলির বিরুদ্ধে ফাইনালে নামছে জুভেন্টাস (Napoli vs Juventus)। রোমের বিখ্যাত ওলিম্পিকো স্টেডিয়ামে খেলাটি খেলা হবে। শেষ চারে এসি মিলানকে হারিয়ছে জুভেন্টাস। অন্যদিক সেমিফাইনালে ইন্টার মিলানকে হারিয়েছে নাপোলি। ডি’ওর জয়ী রোনাল্ডো দেশ ও ক্লাবের হয়ে এখনও পর্যন্ত ২৯টি ট্রফি জিতেছেন। বুধবার কোপা ইটালিয়ায় জুভেন্টাস চ্যাম্পিয়ন হলে ৩০তম ট্রফি জিতবেন পর্তুগালের অধিনায়ক। সি আর সেভেন জুভেন্টাসকে চ্যাম্পিয়ন করতে পারেন কি না, তা নিয়েই ফুটবলপ্রেমীদের আগ্রহ তুঙ্গে।

ফাইনালে রোনাল্ডোকে সামনে রেখেই যে নাপোলিকে হারানোর রণনীতি সাজাচ্ছেন, তার ইঙ্গিত দিয়েছেন সাররি। চোটের কারণে আর এক স্ট্রাইকার গঞ্জালো হিগুয়াইনের খেলার সম্ভাবনা ক্ষীণ। পাওলো দিবালা, ডগলাস কোস্তার সঙ্গে রোনাল্ডোকে রেখে ৪-৩-৩ ছকে খেলার পরিকল্পনা জুভেন্টাস ম্যানেজারের। কারণ, এই ম্যাচটা তাঁর কাছেও অগ্নিপরীক্ষা। জুভেন্টাসের ম্যানেজার হিসেবে প্রথম ট্রফি জিততে মরিয়া সাররি বলেছেন, ‘‘নাপোলি দারুণ দল। তাই আমাদের সংঘবদ্ধ হয়ে খেলতে হবে।’’ নাপোলি ম্যানেজার জেন্নারো গাত্তুসোকে নিয়ে যে তিনি চিন্তিত, তা গোপন করেননি সাররি। বলেছেন, ‘‘গাত্তুসো আমার অত্যন্ত প্রিয়। ওর মধ্যে কোনও জটিলতা নেই।’’ শুধু হিগুয়াইন নন, এই ম্যাচে অনিশ্চিত জুভেন্টাস রক্ষণের অন্যতম ভরসা জর্জো কিয়েল্লিনিও।

নাপোলি বনাম জুভেন্টাস ম্যাচ কবে?

নাপোলি বনাম জুভেন্টাস ম্যাচটি হবে ১৮ জুন, বৃহস্পতিবার।

নাপোলি বনাম জুভেন্টাস ম্যাচ কোথায় হবে?

নাপোলি বনাম জুভেন্টাস ম্যাচ রোমের ওলিম্পিকো স্টেডিয়ামে হবে।

নাপোলি বনাম জুভেন্টাস ম্যাচ কখন শুরু হবে?

নাপোলি বনাম জুভেন্টাস ম্যাচটি ভারতীয় সময় বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার সময় শুরু হবে।

নাপোলি বনাম জুভেন্টাস ম্যাচটি কোন টিভি চ্যানেলে ম্যাচ দেখা যাবে?

নাপোলি বনাম জুভেন্টাস ম্যাচ ভারতের কোনও টেলিভিশন চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হবে না। কারণ ভারতে কোপা ইতালিয়ার কোনও সম্প্রচারক উপলব্ধ নেই। তবে ফুটবল ভক্তরা সেমিফাইনালের লড়াইয়ের আপডেট পেতে দুই দলের অফিশিয়াল সোশাল মিডিয়া পেজে চোখ রাখতে পারেন।

ম্যাচের লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

ভারতের কোনও চ্যানেলে সরাসরি প্রচারিত হবে না। কারণ ভারতে টুর্নামেন্টের জন্য কোনও অফিশিয়াল সম্প্রচারক উপলব্ধ নেই। গোল এবং লাইভ স্কোর সহ ম্যাচটির মুহুর্তগুলি অনলাইন প্ল্যাটফর্মগুলিতে উপলভ্য হবে।