FA Cup 2023-24 Final Live Streaming: ম্যানচেস্টার সিটি বনাম ম্যানচেস্টার ইউনাইটেড, এফএ কাপ ২০২৩-২৪ ফাইনাল, সরাসরি দেখবেন যেখানে
Manchester City vs Manchester United (Photo Credits: @ManUtd & @ErlingHaaland/ X)

শনিবার ইংল্যান্ডের লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে এফএ কাপ ২০২৩-২৪ ফাইনালে ডার্বি প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের (Manchester United) মুখোমুখি হবে সদ্য প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি (Manchester City)। এফএ কাপ বিশ্বের প্রাচীনতম সক্রিয় ফুটবল প্রতিযোগিতা এবং এই বছরের ফাইনালটি ২০২২-২৩ গ্র্যান্ড ফাইনালের পুনরাবৃত্তি হবে, যেখানে ম্যান সিটি ২-১ গোলে জিতেছিল। এটি সিটির সপ্তম এফএ কাপ শিরোপা। পেপ গার্দিওলার দল এই বছর টানা চতুর্থ মরসুমের জন্য প্রিমিয়ার লিগের মুকুট জিতেছে এবং তালিকায় এফএ কাপ যুক্ত করে ঘরোয়া শিরোপা দ্বিগুণ করতে চাইবে। এদিকে ম্যানচেস্টার ইউনাইটেড ১২টি এফএ কাপ জিতেছে তবে রেড ডেভিলরা সর্বশেষ ২০১৬ সালে শিরোপা জিতেছিল এবং তারপর থেকে শিরোপা ঘরে তুলতে লড়াই করছে। চলতি মরসুমে প্রিমিয়ার লিগে ৩৮ ম্যাচের মাত্র ১৮টিতে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। সাম্প্রতিক ম্যানচেস্টার ডার্বিতেও আধিপত্য বিস্তার করেছে ম্যানচেস্টার সিটি, যারা সব প্রতিযোগিতা মিলিয়ে শেষ নয়টি লড়াইয়ের মধ্যে সাতটিতে জিতেছে। ENG Team Psychologist David Young: শিরোপা রক্ষার লড়াইয়ে ম্যান সিটির মনোবিদ ডেভিড ইয়ংকে দলে নিল ইংল্যান্ড ক্রিকেট

কবে, কোথায় আয়োজিত হবে ম্যানচেস্টার সিটি বনাম ম্যানচেস্টার ইউনাইটেড, এফএ কাপ ২০২৩-২৪ ফাইনাল ম্যাচ?

২৫ মে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে (Wembley Stadium, London) এফএ কাপ ২০২৩-২৪ ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে ম্যানচেস্টার সিটি বনাম ম্যানচেস্টার ইউনাইটেড।

কখন থেকে শুরু হবে ম্যানচেস্টার সিটি বনাম ম্যানচেস্টার ইউনাইটেড, এফএ কাপ ২০২৩-২৪ ফাইনাল ম্যাচ?

ম্যানচেস্টার সিটি বনাম ম্যানচেস্টার ইউনাইটেড, এফএ কাপ ২০২৩-২৪ ফাইনাল ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় ম্যানচেস্টার সিটি বনাম ম্যানচেস্টার ইউনাইটেড, এফএ কাপ ২০২৩-২৪ ফাইনাল ম্যাচ

সরাসরি টিভিতে ম্যানচেস্টার সিটি বনাম ম্যানচেস্টার ইউনাইটেড, এফএ কাপ ২০২৩-২৪ ফাইনাল ম্যাচ ভারত সম্প্রচার করা হবে সোনি স্পোর্টস নেটওয়ার্কে (Sony Sports Network)।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ম্যানচেস্টার সিটি বনাম ম্যানচেস্টার ইউনাইটেড, এফএ কাপ ২০২৩-২৪ ফাইনাল ম্যাচ

ভারতের ফ্যানকোড অ্যাপ ও ওয়েবসাইটে ম্যানচেস্টার সিটি বনাম ম্যানচেস্টার ইউনাইটেড, এফএ কাপ ২০২৩-২৪ ফাইনাল ম্যাচ সরাসরি দেখা যাবে।