FC Goa vs Chennaiyin FC: আইএসএলে আজ এফসি গোয়ার মুখোমুখি চেন্নাইন এফসি; জেনে নিন সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান
FC Goa (Photo Credits: Instagram / FC Goa)

ইন্ডিয়ান সুপার লিগে (ISL 2020-21) আজ এফসি গোয়ার মুখোমুখি হবে চেন্নাইন এফসি (FC Goa vs Chennaiyin FC)। গোয়ার ফতোর্দা স্টেডিয়ামে হবে এই ম্যাচ। বুধবার এটিকে মোহনবাগানের কাছে হেরেছে গোয়া। তার আগে তারা বেঙ্গালুরু এফসি এবং নর্থইস্ট ইউনাইটেড এফসির বিপক্ষে ড্র ও মুম্বাই সিটি এফসির কাছে হারে। কেবল কেরালার ব্লাস্টার্স এফসি এবং ওড়িশা এফসির বিরুদ্ধে তারা জয় পেয়েছে। জামশেদপুর এফসির বিপক্ষে জয় দিয়ে মরশুম শুরু করলেও চেন্নাইন এফসি বেঙ্গালুরু এফসি এবং মুম্বাই সিটি এফসির কাছে হেরে যায়। কেরালা ব্লাস্টারস এফসি এবং নর্থইস্ট ইউনাইটেড এফসির সঙ্গে ড্র করেছে। সেই থেকেই জয়ের মুখ দেখেনি দক্ষিণের ক্লাবটি।

এফসি গোয়া-র সম্ভাব্য প্রথম একাদশ: মহম্মদ নওয়াজ; সেরিটন ফার্নান্দেস, ইভান গঞ্জালেজ, জেমস ডোনাচি, সেভিয়ার গামা, এডু বেদিয়া, লেনি রডরিগস, আলেকজান্ডার জেসুরাজ, ব্র্যান্ডন ফার্নান্দিস, জর্হে মেন্ডোজা আরটিজ, ইগর অ্যাঙ্গুলো।

আরও পড়ুন: India vs Australia 1st Test 2020: অ্যাডিলেড টেস্টে ভারতকে ৮ উইকেটে হারাল অস্ট্রেলিয়া

চেন্নাইন এফসি-র সম্ভাব্য প্রথম একাদশ: বিশাল কৈথ, রিগান সিং, এলি সাবিয়া, মেমো মৌরা, জেরি লালরিনজুয়াল, অনিরুদ্ধ থাপা, দীপক টাঙ্গরী, ফাতখুল্লো ফাতখুলয়েভ, রাফায়েল ক্রুভেল্লারো, লালিয়ানজুয়ালা ছাংতে, জাকুব সিলভেস্টার।

পরিসংখ্যান: এর আগে দুই দল ১৭ বার মুখোমুখি হয়েছে। ৯টি ম্যাচে জয় পেয়েছে চেন্নাই। ১টি ম্যাচ ড্র হয়েছে। ৭টিতে জিতেছে গোয়া।