Croatia vs Albania, EURO 2024 Live Streaming: ক্রোয়েশিয়া বনাম আলবেনিয়া, ইউরো ২০২৪; সরাসরি দেখুন ভারত এবং বাংলাদেশে
Domagoj Vida (Photo Credit: @CroatiaFooty/ X)

আজ বুধবার (১৯ জুন) হামবুর্গের ভক্সপার্কস্টাডিয়নে প্রতিযোগিতামূলক টুর্নামেন্টে প্রথমবারের মতো মুখোমুখি হচ্ছে ক্রোয়েশিয়া ও আলবেনিয়া। 'বি' গ্রুপে প্রথম ম্যাচে হারের পর দুই দলই টিকে থাকার মরিয়া লড়াইয়ে হয়ে মাঠে নামবে। এ লড়াইয়ে পরাজিত দলের জন্য ইউরোর স্বপ্নের সমাপ্তি ঘটতে পারে। ২০১৮ ফিফা বিশ্বকাপের রানার্সআপ ক্রোয়েশিয়া শনিবার স্পেনের কাছে ৩-০ গোলে হেরে প্রথমার্ধে তিনটি হজম করে। দ্বিতীয়ার্ধে তাদের একটি গোল বাতিল করা হয় এবং উনাই সিমন তার প্রাথমিক পেনাল্টি কিক বাঁচানোর পরে ব্রুনো পেটকোভিচ রিবাউন্ড থেকে গোল করতে সক্ষম হন। নকআউট পর্বের লড়াইয়ে টিকে থাকতে হলে এই ম্যাচ জিততেই হবে চেকার্ড ওয়ানসদের। অন্যদিকে, লাল ও সাদা-কালোরাও তাদের চিত্তাকর্ষক শুরুর পরে একটি গুরুত্বপূর্ণ চ্যালেঞ্জের মুখোমুখি হয়, যেখানে তারা ইতালির বিপক্ষে মাত্র ২৩ সেকেন্ডে লিড নিয়েছিল কিন্তু এটি ধরে রাখতে ব্যর্থ হয়। সামগ্রিকভাবে, এই ম্যাচটি উভয় দলের জন্য অবশ্যই জিততে হবে, কারণ এটি চ্যাম্পিয়নশিপে তাদের ভাগ্য নির্ধারণ করতে পারে। Portugal vs Czechia, EURO 2024: স্টপেজ টাইমের গোলে চেক প্রজাতন্ত্রকে হারাল পর্তুগাল, দেখুন ভিডিও হাইলাইটস

কবে, কোথায় আয়োজিত হবে ক্রোয়েশিয়া বনাম আলবেনিয়া, ইউরো ২০২৪ ম্যাচ?

১৯ জুন জার্মানির হামবর্গের ভক্সপার্কস্টাডিয়নে (Volksparkstadion in Hamburg, Germany) ইউরো ২০২৪ ম্যাচে মুখোমুখি হবে ক্রোয়েশিয়া বনাম আলবেনিয়া।

কখন থেকে শুরু হবে ক্রোয়েশিয়া বনাম আলবেনিয়া, ইউরো ২০২৪ ম্যাচ?

ক্রোয়েশিয়া বনাম আলবেনিয়া, ইউরো ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৬ঃ৩০টায় এবং বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়।

জেনে নিন টিভিতে কোথায় ক্রোয়েশিয়া বনাম আলবেনিয়া, ইউরো ২০২৪ ম্যাচ

সরাসরি টিভিতে ক্রোয়েশিয়া বনাম আলবেনিয়া, ইউরো ২০২৪ ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে সোনি স্পোর্টস নেটওয়ার্কে (Sony Sports Network) এবং বাংলাদেশে সোনি সিক্সে (Sony Six) দেখানো হবে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ক্রোয়েশিয়া বনাম আলবেনিয়া, ইউরো ২০২৪ ম্যাচ

সোনি-লিভ (Sony-Liv) অ্যাপ ও ওয়েবসাইটে ক্রোয়েশিয়া বনাম আলবেনিয়া, ইউরো ২০২৪ ম্যাচ সরাসরি দেখা যাবে।