Cristiano Ronaldo: রোনাল্ডোর ইন্টারভিউের ভুয়ো ফটো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, জেনে নিন আসল সত্যি
Photo Credits: Twitter

মুম্বই: সদ্য সৌদি আরবের (Saudi Arabia) আল নাসার ফুটবল ক্লাবে (Al Nassar Football Club) যোগ দিয়েছেন পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। আর তার আগেই যেন তাঁকে স্বাগত জানাতে অভিনব পন্থার সাহায্য নিল জনৈক টুইটারাট্টি।

তার টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে্ একজন বোরখা পড়া মহিলার সামনে চেয়ারে বসে আছেন রোনাল্ডো। ছবিটির শিরোনামে লেখা রয়েছে, "সৌদি আরবের একজন মুসলিম মহিলা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে প্রশ্ন করেন. আপনি সবথেকে কাকে বেশি ভালোবাসেন (Love)? এর উত্তরে রোনাল্ডো জানান, আমি ইসলামকে (Islam) ভালোবাসি।" পোস্টটি আরও লেখা ছিল ইন্টারভিউটা তোলা হয়েছে সৌদি আরবে রোনাল্ডোর নতুন ক্লাবে।

টুইটারের পাশাপাশি পোস্টটি কিছুক্ষণের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিষয়টি পরীক্ষা (Fact Check) করে করতে গিয়ে লেটেস্টলি (LatestLY) দেখে যে ভাইরাল হওয়া পোস্টের ছবিটি অনেক পুরনো। বিশ্বখ্যাত ফুটবল তারকা ইন্টারভিউটি দিয়েছিলেন দুবাই এক্সপো ২০২০ (Expo 2020 Dubai)-তে। শুধু তাই নয়, ১৮ মিনিটের ইন্টারভিউ পুরোটা শুনে আমরা বুঝতে পারি মানুষকে ভুল পথে চালিত (Misleading) করার জন্যই রোনাল্ডা ইসলামকে ভালোবাসেন মন্তব্য করেছেন বলে ভুয়ো দাবি (Fake Claim) করা হচ্ছে।