এক হৃদয় বিদারক ইনস্টাগ্রাম পোস্টে নিজের সদ্যোজাত শিশুপুত্রের মৃত্যুর খবর দিলেন ম্যানচেস্টার ইউনাইটেড খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo )। ক্রিশ্চিয়ানো ও জর্জিনা যমজ সন্তানের আশায় ছিলেন। তবে পৃথিবীতে আসার পরেই তাঁদের শিশুপুত্রের মৃত্যু হয়েছে। অন্যদিকে যমজ শিশুকন্যা সুস্থই আছে।

দেখুন পোস্ট

 

View this post on Instagram

 

A post shared by Cristiano Ronaldo (@cristiano)

এরপরেই একপোস্টে তিনি লিখেছেন, “গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের শিশুপুত্রের মৃত্যু হয়েছে। একমাত্র বাবা মায়ের এই গভীর বেদনা অনুভব করতে পারবেন। একমাত্র আমাদের সদ্যোজাত শিশুকন্যাই এই সময়ে শক্তি হয়ে খুশি হয়ে বেঁচে থাকার আশা জাগাচ্ছে। চিকিৎসক ও নার্সদের যত্নআত্তি ও সমর্থনের জন্য আমরা ধন্যবাদ জানাই। ছেলেকে হারিয়ে আমরা পুরোপুরি ভেঙে পড়েছি। এই কঠিন সময়ে আমাদেরকে একা থাকতে দিন। আমাদের শিশুপুত্র তুমি আমাদের দেবদূত। আমরা সবসময়ের জন্য তোমায় ভালবাসব।”

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)