Christian Eriksen Health Update: আপাতত স্থিতিশীল ডেনমার্কের সেরা ফুটবল তারকা ক্রিস্তিয়ান এরিকসেন
ক্রিস্তিয়ান এরিকসেন (Photo Credits; Twitter)

কোপেনহেগেন, ১৩ জুন: শনিবার রাতে ইউরো ২০২০-র (EURO 2020) ডেনমার্ক বনাম ফিনল্যান্ডের ম্যাচে চোখ রেখেছিল গোটা বিশ্ব। খেলা চলাকালীন মাঠে হঠাৎই অচৈতন্য হয়ে লুটিয়ে পড়েন ডেনমার্কের সেরা ফুটবল তারকা ক্রিস্তিয়ান এরিকসেন (Christian Eriksen )। কয়েক মিনিটের জন্য স্তব্ধ হয়ে যায় গোটা বিশ্ব। এ দৃশ্য যে বিরল। এরিকসেনকে মাটিতে লুটিয়ে পড়তে দেখে সঙ্গে সঙ্গে ইশারায় খেলা থামিয়ে দেন রেফারি অ্যান্টনি টেলর। তাঁর কাছে ছুটে আসেন বিরোধী দল ফিনল্যান্ডের ফুটবলাররাও।

এদিনে ডেনমার্ক বনাম ফিনল্যান্ডের ম্যাচটি স্থগিত রাখা হয়। তাঁর অসুস্থতার খবর পেয়ে দ্রুত সুস্থতার প্রার্থনা করতে থাকেন বিশ্বের প্রতিটি কোণার মানুষ। ডেনমার্কের ফুটবল সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, এরিকসেনকে আপাতত পর্যবেক্ষণে রাখা হয়েছে। আজ সকালের শেষ খবর অনুযায়ী, তিনি অনেকটাই সেরে উঠেছেন। দলের সদস্যদের সঙ্গে কথাও বলেছেন। আরও পড়ুন, অবাছাই বারবারা ক্রেজিকোভাই জিতলেন প্যারিসের মুকুট

শনিবারের ম্যাচে মাঠেই তাঁকে যেভাবে চিকিৎসা দেওয়া হয়েছিল তা দেখে নজর কেড়েছে বিশ্বের। সেখানেই মাউথ টু মাউথ অক্সিজেন দেন তাঁর সতীর্থরা। এরপর অবশ্য এসে পৌঁছয় মেডিকেল দল। সেখানে জরুরি চিকিৎসা দেওয়ার পর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, শনিবারের ম্যাচে ফিনল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের কর্নার ফ্ল্যাগের কাছে একটি থ্রো-ইন থেকে বল রিসিভ করতে গিয়ে মাটিতে লুটিয়ে পড়েন এরিকসেন।