রিয়াধ: ফুটবলের কিংবদন্তী সদ্য বিশ্বকাপজয়ী লিওনেল মেসি (Lionel Messi) ও বিশ্বখ্যাত ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) সঙ্গে বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের (Bollywood Star Amitabh Bachchan) হাত মেলানোর (shook hands) ছবি ভাইরাল (viral) হল নেটদুনিয়ায়।

সৌদি আরবের রিয়াধে কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে (King Fahd International Stadium) বৃহস্পতিবার একটি ফেন্ডলি ফুটবল ম্যাচ (friendly match) খেলতে নেমেছিল রিয়াধ অল-স্টারস একাদশ (Riyadh All-Stars XI) ও  পিএসজি (PSG)। ম্যাচ শুরুর আগে মাঠে নেমে বর্তমান যুগের দুই বিশ্বখ্যাত ফুটবল তারকা আর্জেন্তিনার মেসি ও পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে হাত মেলালেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। তাঁদের এই সাক্ষাতের ছবি দেখে আনন্দিত হয়েছেন নেটিজেনরা। আরও পড়ুন: Anurag Thakur On Wrestlers Protest: কুস্তিগীরদের প্রতিবাদের ফল, ৭২ ঘণ্টার মধ্যে ভারতীয় কুস্তি ফেডারেশনের থেকে জবাব তলব কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রকের

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)