Bengaluru FC vs ATK Mohun Bagan, ISL 2021–22 Live Streaming:  কোথায়, কখন দেখবেন বেঙ্গালুরু এফসি বনাম এটিকে মোহনবাগান ম্যাচের সরাসরি সম্প্রচার?
ATK Mohun Bagan vs Hyderabad FC. (Photo Credits: Twitter)

ইন্ডিয়ান সুপার লিগে (ISL 2021–22) আজ বেঙ্গালুরু এফসি-র মুখোমুখি হবে এটিকে মোহনবাগান ( Bengaluru FC vs ATK Mohun Bagan)। গোয়ার বাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে হবে এই ম্যাচ। এটিকে মোহনবাগান গত তিনটি ম্যাচ জিততে পারেনি। লিগ টেবিলে ষষ্ঠ স্থানে তারা রয়েছে। মুম্বই সিটি এফসি এবং জামশেদপুর এফসি-র বিরুদ্ধে পরাজয়ের পর মেরিনার্সরা চেন্নাইয়ন এফসি-র সঙ্গে ড্র করেছে। মিডফিল্ডার লিওন অগাস্টিন এবং ডিফেন্ডার ইরোন্ডু মুসাভু-কিংকে আজকের ম্যাচে পাবেন না মার্কো পেজাইউলি।

অন্যদিকে, গতবারের চ্যাম্পিয়ন দল বেঙ্গালুরু এফসি-র অবস্থা আরও খারাপ। লিগ টেবিলে তারা রয়েছে ৯ নম্বরে। গত পাঁচটি ম্যাচে তারা ১০টি গোল খেয়েছে। নর্থইস্ট ইউনাইটেড এফসি-র বিরুদ্ধে জয়ের পর থেকে আর জয়ের মুখ দেখেনি তারা। সুনীল ছেত্রীর নেতৃত্বাধীন দলটি টানা তিনটি ম্যাচ হেরে আজ এটিকে মোহনবাগানের মুখোমুখি হবে। দলের প্রধান কোচ আন্তোনিও হাবাস লোপেজের দলে এই মুহূর্তে চোট নিয়ে উদ্বেগ নেই। পুরো স্কোয়াডই তাঁর হাতে থাকবে।

বেঙ্গালুরু এফসি বনাম এটিকে মোহনবাগান ম্যাচটি কখন আছে?

বেঙ্গালুরু এফসি বনাম এটিকে মোহনবাগান ম্যাচ ১৬ ডিসেম্বর, বৃহস্পতিবার খেলা হবে।

বেঙ্গালুরু এফসি বনাম এটিকে মোহনবাগান ম্যাচ কোথায় হবে?

বেঙ্গালুরু এফসি বনাম এটিকে মোহনবাগান ম্যাচ বাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে হবে।

বেঙ্গালুরু এফসি বনাম এটিকে মোহনবাগান ম্যাচ কখন শুরু হবে?

বেঙ্গালুরু এফসি বনাম এটিকে মোহনবাগান ম্যাচটি শুরু হবে সন্ধে সাড়ে ৭টায়।

বেঙ্গালুরু এফসি বনাম এটিকে মোহনবাগান এফসি ম্যাচ কোন টিভি চ্যানেলগুলিতে সরাসরি সম্প্রচার হবে?

বেঙ্গালুরু এফসি বনাম এটিকে মোহনবাগান ম্যাচটি Star Sports নেটওয়ার্ক সরাসরি সম্প্রচার করবে। Star Sports 1, Star Sports 1 HD, Star Sports 2, Star Sports 2 HD, Star Sports First, Star Sports 1 Hindi, Star Sports 1 Hindi HD, Star Sports 1 Tamil, Star Sports 1 Kannada, Star Sports 1 Telugu, Star Sports 1 Marathi, and Star Sports 1 Bangla ও জলসা মুভিজ চ্যানেলে দেখা যাবে।

বেঙ্গালুরু এফসি বনাম এটিকে মোহনবাগান ম্যাচ লাইভ স্ট্রিমিং কী ভাবে দেখবেন?

বেঙ্গালুরু এফসি বনাম এটিকে মোহনবাগান ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে Disney+ Hotstar ও Jio TV-তে