Astana vs Manchester United: ইউরোপা লিগে আজ মুখোমুখি আস্তানা ও ম্যানচেস্টার ইউনাইটেড, কোথায় দেখা যাবে ম্যাচ? জেনে নিন
(Photo Credits : Getty Images)

Astana vs Manchester United, UEFA Europa League 2019–20-ইউরোপা লিগের (UEFA Europa League 2019–20) ম্যাচে আস্তানার (Astana) মুখোমুখি ম্যানচেস্টার ইউনাইটেড (Manchester United)। ওলে গুন্নার সোলস্কায়ারের অধীনে তারা এই মরশুমে ভালোই খলছে। আজ তারা আস্তানার মুখোমুখি। জয় পেলে পরের রাউন্ডে জায়গা নিশ্চিত করবে তারা। আস্তানা এই মাসের শুরুর দিকে আরও একটি লিগ শিরোপা জিতেছে। তবে ইউরোপা লিগ তাদের আজও অধরা। গত চারটি ম্যাচেই তারা হেরেছে। এই প্রতিবেদনে আস্তানা বনাম ম্যানচেস্টার ইউনাইটেড ইউরোপা লিগের ম্যাচের সরাসরি টেলিকাস্ট ও লাইভ স্ট্রিমিং সম্পর্কে বিশদে ফুটবল ভক্তরা জানতে পারবেন।

এই ম্যাচে আস্তানার তিন খেলোয়াড় মাঠের বাইরে থাকবেন। তাঁরা হলেন লুকা সিমুনোভিচ, ফিরমিন মুবেল এবং জারকো তোমাসেভিচ। দলের আক্রমণে নেনতত্ব দেবেন সেরেজি খিজনিকহেনকো। তাঁকে সঙ্গত দেবেন ডরিন রোটারিও। মাঝমাঠ দেখবেন মেরিন তোমাসভ এবং রোমান মুর্তজায়েভ। ইভান মাভস্কি মিডফিল্ড সামলাবেন। তাঁর উপরে আজ অনেক কিছু নির্ভর করছে। আরও পড়ুন: Men’s Hockey World Cup: ভুবনেশ্বর ও রাউরকেলায় হবে হকি বিশ্বকাপের ম্যাচ, জানাল হকি ইন্ডিয়া

অন্যদিকে লি গ্রান্ট ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে লড়াই শুরু করবেন। ডেভিড ডি গিয়া এবং সার্জিও রোমেরো উভয়কেই বিশ্রাম দেওয়া হয়েছে। জেসি লিংগার্ডকে দলের নেতৃত্ব দেও বাদ দিয়ে দলের প্রথম সারির খেলোয়াড়দের আজ বিশ্রম দেওয়া হয়েছে।

আস্তানা বনাম ম্যানচেস্টার ইউনাইটেড ম্যাচ কোথায় হবে

আস্তানা বনাম ম্যানচেস্টার ইউনাইটেড ম্যাচ আজ হবে আস্তানা অ্যারিনায়। খেলা শুরুর নির্ধারিত সময় হল রাত ৯:২০ মিনিট (ভারতীয় সময়)

আস্তানা বনাম ম্যানচেস্টার ইউনাইটেড ম্যাচটির সরাসরি টেলিকাস্ট কোথায় দেখব ?

এই ম্যাচটি সনি পিকচারস নেটওয়ার্কে (এসপিএন) সরাসরি সম্প্রচার করা হবে। এটি ভারতে চ্যাম্পিয়ন্স লিগ ২০১৯-২০ এর অফিসিয়াল ব্রডকাস্টার। সনি টেন চ্যানেল এই ম্যাচের লাইভ অ্যাকশন দেখা যাবে।

বিনামূল্যে লাইভ স্ট্রিমিং অনলাইনে কোথায় দেখা যাবে?

ফুটবল ভক্তরা সোনালিভ অ্যাপে এফসি বার্সেলোনা বনাম বরুসিয়া ডর্টমুন্ড ম্যাচের লাইভ অ্যাকশন দেখতে পাবে। সোনিলিভ, যা সনি নেটওয়ার্কের অফিশিয়াল অনলাইন স্ট্রিমিং অ্যাপ্লিকেশন। ভারতে তার অনলাইন ভক্তদের জন্য ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে। এছাড়া খেলার লাইভ স্কোর আপডেটের জন্য লেটেস্টলি দেখতে পারেন।