Diego Maradona's Health Update: মস্কিষ্কে সফল অস্ত্রপচার, সুস্থ হচ্ছেন দিয়েগো ম্যারাডোনা
Diego Maradona (Photo Credits: Facebook)

মস্তিষ্কে সফল অস্ত্রপচার হল আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনার (Diego Maradona)। ম্যারাডোনার নিউরোসার্জন এবং ব্যক্তিগত চিকিৎসক লিওপোলোডো লুকি সাংবাদিকদের বলেন, "আমি হিমটোমা সফলভাবে সরিয়ে নিতে সক্ষম হয়েছি এবং দিয়েগোর অস্ত্রোপচারের ধকল ভালোভাবে সহ্য করেছে।" তিনি আরও বলেন, "ডিয়েগোর শারীরিক অবস্থা নিয়ন্ত্রণে রয়েছে। একটি ছোটো ড্রেন করা হয়েছে। যা আমরা আগামীকাল বের করার পরিকল্পনা নিয়েছি। সুস্থ হয়ে ওঠার ওপরে হাসপাতালে থাকার বিষয়টি নির্ভর করবে। তবে অপারেশনের পর তিনি সুস্থ হয়ে ওঠার শুরুটা দারুন করেছেন।"

রক্তাল্পতা, ডিহাইড্রেশন এবং হতাশার কারণে সোমবার লা প্লাতার ইপেনসা ক্লিনিকে ভর্তি হয়েছিল ম্যারাডোনা। মঙ্গলবার সকালে এমআরআই করার পর মস্কিষ্কে হেমোটোমা ধরা পড়ে। সেখানেই শেষ পর্যন্ত অস্ত্রোপচার করা হয়। আরও পড়ুন: SUP vs VEL: মহিলাদের টি-২০ চ্যালেঞ্জের উদ্বোধনী ম্যাচে সুপারনোভাস বনাম ভেলোসিটি, জেনে নিন সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট ও পরিসংখ্যান

করেনাভাইরাসে সংক্রমিত হওয়ার আশঙ্কাতে ইতিমধ্যেই ম্যারাডোনা আর্জেন্টিনার প্রথম বিভাগের দল গিমনাসিয়া ওয়াই এসগ্রিমা দে লা প্লাটা-র অনুশীলন থেকে নিজেকে সরিয়ে নেন।