Cristiano Ronaldo: সদ্যোজাত সন্তানের মৃত্যুর শোকে আজ রাতে লিভারপুল ম্যাচে খেলছেন না রোনাল্ডো
Cristiano Ronaldo and Georgina Rodriguez (Photo Credits: Instagram)

ম্যানচেস্টার, ১৯ এপ্রিল: যমজ সন্তানের জন্মের পরেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) সদ্যোজাত ছেলের মৃত্যু হয়। সদ্যোজাত সন্তানের মৃত্যুতে শোকে একেবারে ভেঙে পড়েছেন রোনাল্ডো। এই কঠিন সময়ে স্ত্রী-ক পাশে থাকতে ও শোক কাটিয়ে ওঠার সময় নিতে ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে আজ প্রিমিয়র লিগের ম্যাচে খেলছেন না রোনাল্ডো। গত অক্টোবরেই রোনাল্ডো ও তাঁর গার্লফ্রেন্ড জর্জিনা ঘোষণা করেছিলেন, তাঁদের যমজ সন্তান আসতে চলেছে। মেডিক্যাল রিপোর্ট-সহ একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তাঁরা। সেই যমজ সন্তানের একজনের মৃত্যুতে ভেঙে পড়েছেন সিআরসেভেন।

আজ, মঙ্গলবার ভারতীয় সময় রাত সাড়ে ১২টায় প্রিমিয়র লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে লিভারপুলের মুখোমুখি ম্যান ইউ। কিন্তু অ্যানফিল্ড স্টেডিয়ামে এই ম্যাচে সদ্য সন্তান হারা রোনাল্ডোকে পাচ্ছে না রেড ডেভিলরা। এই ম্যাচে জিতলে লিভারপুল প্রিমিয়র লিগের পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে যাবে। আর ম্যান ইউ জিতলে প্রথম চারে ঢুকে পড়বে।  আরও পড়ুন: করোনার কারণে বুধবার আইপিএলের ম্যাচ পুণে থেকে সরল মুম্বইয়ে, পন্থদের রিপোর্ট নেগেটিভ এলে তবেই হবে খেলা

প্রিমিয়র লিগে ৩১ ম্যাচ খেলে দু নম্বরে থাকা লিভারপুলের পয়েন্ট ৭৩, একটা ম্যাচ বেশি খেলে পাঁচে থাকা ম্যানচেস্টার ইউনাইটডের পয়েন্ট ৫৪। ৩১ ম্যাচে ৭৪ পয়েন্ট পেয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। পয়েন্ট তালিকায় তিন ও চার নম্বরে আছে যথাক্রমে চেলসি (৩০ ম্যাচে ৬২) ও টটেনহ্যাম (৩২ ম্যাচে ৫৭)।