Cristiano Ronaldo: গোল নয় বান্ধবীর সঙ্গে যৌনসঙ্গমই সেরা, মন্তব্য ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Photo Creits: Getty)

নয়া দিল্লি, ২০ সেপ্টেম্বর: Ronaldo Enjoys Sex With Girlfriend: পর্তুগীজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। বর্তমান সময়ের সবচেয়ে সেরা ফুটবলার জুভেন্টাস (Juventus) ও পর্তুগালের (Portugal) জাতীয় দলে ফরওয়ার্ডার হিসেবে খেলেন। যার রেকর্ড করা গোলের সংখ্যা। তাঁর ঝুলিতে রয়েছে প্রায় ৭০০ র কাছাকছি গোল। কিন্তু তাঁর কাছে এসব তুচ্ছ বলে মন্তব্য এই ফুটবল রাজার। ব্রিটেনের (British) এক সাংবাদিক (Journalist) পিয়ার্স মরগানকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান এতগুলি গোল তাঁর বান্ধবীর সঙ্গে অন্তরঙ্গ সময় কাটানোর থেকে সেরা নয়।

বর্তমানের সেরা ফুটবল খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো একাধিকবার তাঁর ব্যক্তিগত যৌনজীবন নিয়ে সংবাদ শিরোনামে এসেছেন। তাঁর বান্ধবী জর্জিনা রড্রিগেজের (Georgina Rodriguez) সঙ্গে কাটানো সময়ের ছবি সোশ্যাল মিডিয়ায় তোলে গরম ঝড়। ব্রিটেনের সাংবাদিক পিয়ার্স মরগান রিয়াল মাদ্রিদের হয়ে ২০১৮ জানুয়ারি মাসে করা গোলটাই কি সেরা? এর উত্তরে তিনি জানান তাঁর বান্ধবীর সঙ্গে সঙ্গম করার থেকে বেশি ভালো কোনো কিছু নয়। আরও পড়ুন, কর্কট রোগ কাড়তে পারেনি মনের জোর, ৫৪ ঘণ্টা টানা সাঁতরে ইংলিশ চ্যানেল পেরিয়ে রেকর্ড গড়লেন কলোরাডোর মহিলা থমাস

রোনাল্ডো ইংল্যান্ডে ২০০৭ সালে খেলা প্রথম খেলোয়াড় যিনি প্রধান ৪টি পিএফএ এবং এফডব্লিউএ পুরস্কার জিতেছেন। রোনাল্ডো ২০০৮, ২০১৩, ২০১৪, ২০১৬ ও ২০১৭ সালে সারা বিশ্বে সেরা খেলোয়াড়ের পুরস্কার 'ব্যালন ডি অর' জিতেছেন। তিনিই একমাত্র পর্তুগিজ ফুটবলার যিনি এই পুরস্কার ৫ বার জিতেছেন।

২০১৬ তে তাঁর বান্ধবী জর্জিনা রড্রিগেজের সঙ্গে সম্পর্ক তৈরী হয়। ৩৪ বছর বয়সী এই ফুটবলার তারপর থেকে একাধিকবার নানা বিতর্কে জড়িয়ে পড়েছেন। কিংবদন্তি এই খেলোয়াড় একাধিক অভিযোগে জড়িয়ে পড়েন। তাঁর করা মন্তব্য নিয়ে সর্বদা মুখর থাকে জনতা।