Yuzvendra Chahal: ১৫ তলার বারান্দা থেকে ঝুলিয়ে ধরা হয়েছিল যুজবেন্দ্র চাহালকে, কিন্তু কেন?
Yuzvendra Chahal

এই মরসুমে রাজস্থান রয়্যালসের (RR) হয়ে আইপিএলে খেলছেন যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। এই লেগ-স্পিনার বেশ ভাল ফর্মেই রয়েছেন, নিয়মিত বিরতিতে উইকেটও পাচ্ছেন। রাজস্থান রয়্যালসের হয়ে তিনটি ম্যাচে তিনি সাত উইকেট নিয়েছেন এখনও পর্যন্ত। মাঠ ও মাঠের বাইরে চাহাল একেবারেই ভিন্ন চরিত্রের মানুষ। সদা হাসি মুখে থাকা চাহাল মানুষ হিসেবে দারুন। এর জন্য তিনি সকলেই কাছেই খুব প্রিয় ব্যক্তিত্ব। সেই চাহালকেই কি না ১৫ তলার বারান্দা (15th Floor Balcony) থেকে ঝুলিয়ে ধরেছিলেন এক ক্রিকেটার। এটি ঘটেছিল ২০১৩ সালে, চাহাল যখন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে (Mumbai Indians) আইপিএল খেলতেন।

টুইটারে রাজস্থান রয়্যালস একটি ভিডিও পোস্ট করেছে। সেই ভিডিওতে করুণ নায়ার (Karun Nair) এবং রবিচন্দ্রন অশ্বিনের (Ravi Ashwin) সঙ্গে চাহাল খারাপ সময় কাটিয়ে প্রত্যাবর্তনের গল্প করছেন। ওখানেই লেগ স্পিনার সেই হাড়হিম করা ঘটনাটি বর্ণনা করেন। চাহাল বলেন, এক ক্রিকেটার মদ খেয়ে তাঁকে ১৫ তলার বারান্দা থেকে ঝুলিয়ে ধরেছিলেন। চাহাল যদিও ওই ক্রিকেটারের নাম নেননি। আরও পড়ুন: IPL 2022: আচরণবিধি লঙ্ঘন লঙ্ঘনের জন্য জরিমানা হল নীতীশ রানা ও জসপ্রিত বুমরার

চাহাল বলেন, "আমার গল্প, কিছু লোক জানে। আমি কখনই এই বিষয়ে কথা বলিনি, কখনও শেয়ার করিনি। ২০১৩ সালে আমি মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে ছিলাম। বেঙ্গালুরুতে আমাদের একটি ম্যাচ ছিল। তার পরে একটি গেট টুগেদার হয়েছিল। সেখানে একজন খেলোয়াড় ছিল। যে খুব মদ খেয়ে মাতাল হয়ে গিয়েছিল, আমি তাঁর নাম নেব না। তিনি আমার দিকে তাকিয়ে ছিল এবং পরে আমাকে ডাকছিলেন। এরপর আমাকে বাইরে নিয়ে গিয়ে বারান্দা থেকে ঝুলিয়ে ধরেছিলেল। আমার ধরার কিছু ছিল না। আমি ১৫ তলায় ছিলাম। হঠাৎ সেখানে অনেক লোক এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আমি একরকম অজ্ঞান হয়ে পড়েছিলাম। তারা আমাকে জল দেয়। সুতরাং, এটি এমন একটি ঘটনা যেখানে আমি অনুভব করেছি যে আমি খুব জোর বেঁচে গিয়েছি। সামান্যতম ভুল হলে আমি পড়ে যেতাম।"