Sourav Ganguly On IND vs ENG 3rd Test: মোতেরায় ভারত-ইংল্যান্ড তৃতীয় টেস্ট সিরিজে থাকছেন না, টুইটে মন খারাপ সৌরভের
সৌরভ গাঙ্গুলি ও মোতেরা স্টেডিয়াম (Photo Credits Social Media)

কলকাতা, ২৪ ফেব্রুয়ারি: বুধবার থেকে আমেদাবাদের মোতেরায় শুরু হচ্ছে ভারত ইংল্যান্ডের চলতি সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ। দিনরাতের এই ম্যাচ হবে গোলাপি বলে। এনিয়ে দ্বিতীয়বার ভারতে গোলাপি বলে টেস্ট ম্যাচ হতে চলেছে। এদিন মোতেরা স্টেডিয়াম উদ্বোধন করবেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। থাকবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এবং বিসিসিআই-এর পদস্থ কর্তারা। তবে এদিন অনুষ্ঠানে উপলক্ষে মোতেরায় যাচ্ছেন না বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। বুধবার সকালে এক টুইট বার্তায় একথা জানান বাংলার মহারাজ। গত সরস্বতী পুজোর দিন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচের স্কুলের অনুষ্ঠানে এসে সৌরভ জানিয়েছিলেন, তিনি আমদাবাদে ভারত ও ইংল্যান্ডের মধ্যে দিন-রাতের টেস্ট ম্যাচ দেখতে যাবেন। কিন্তু যাওয়া হচ্ছে না। আরও পড়ুন-Prison Riots Death: অপরাধ জগতের ক্ষমতা দখল নিয়ে লড়াই, ইকুয়েডরের জেলে মৃত ৬২ জন বন্দি

তবে বাড়িতে বসে যে মোতেরার স্টেডিয়ামকে যে তিনি মিস করবেন তা টুইটে উল্লেখ করতে ভোলেননি সৌরভ। লিখেছেন, “আজ স্টেডিয়ামে থাকতে পারলাম না। খুব মিস করব। এই স্টেডিয়াম তৈরির জন্য কী পরিশ্রম করতে হয়েছে, সেটা বুঝতে পারছি। গোলাপি বলের টেস্ট আমাদের স্বপ্ন ছিল। ভারতে দিন-রাতের দ্বিতীয় টেস্ট হতে চলেছে। গতবারের মতো ভরা গ্যালারি দেখার আশায় রইলাম। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং অমিত শাহর নেতৃত্বে তৈরি হয়েছে এই স্টেডিয়াম।”

পাশাপাশি মোতেরা স্টেডিয়াম নিয়ে বোর্ড সচিব জয় শাহকেও অভিনন্দন জানিয়ে আরও একটি টুইট করেছেন বিসিসিআই সভাপতি। সেখানে তিনি লেখেন, “গুজরাট এবং ভারতের প্রত্যেক ক্রিকেটারের জন্য এরকম একটা পরিকাঠামো তৈরি হয়েছে। জয় শাহ এবং গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের সব পদাধিকারী এবং সদস্যরা আজ গর্ব বোধ করছেন। স্টেডিয়াম তৈরি হওয়ার পর প্রথম আন্তর্জাতিক ম্যাচ হতে চলেছে। আজকের জন্য শুভেচ্ছা।” প্রত্যুত্তরে সৌরভকে ভাই সম্মোধন করে ধন্যবাদ জানাতে ভোলেননি জয় শাহ।