WI Squad, AUS vs WI: অজিদের বিপক্ষে ওয়ানডে এবং টি-২০ সিরিজে বাদ হেটমায়ার, জানুন ওয়েস্ট ইন্ডিজের দল
West Indies Cricket (Photo Credit: CRICKETMAN2/ X)

গত বছরের শেষের দিকে ইংল্যান্ডের বিপক্ষে বাদ পড়া শিমরন হেটমায়ারকে (Shimron Hetmyer) আগামী মাসে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে ও পূর্ণশক্তির ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দল থেকে বাদ দেওয়া হয়েছে। জেসন হোল্ডার (Jason Holder) ও কাইল মায়ার্সকে (Kyle Mayers) টি-২০ দলে অন্তর্ভুক্ত করা হয়েছে, তবে টেস্ট সফরের জন্য তাঁদের পাওয়া যাবেনা। হোল্ডার ও মেয়ার্স তিনটি ম্যাচের ওয়ানডেতেও দলে নেই। অন্যদিকে ব্যাটসম্যান ব্র্যান্ডন কিং (Brandon King) ও শেরফেন রাদারফোর্ডকে (Sherfane Rutherford) টি-টোয়েন্টিতে ফেরার আগে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলার অনুমতি দেওয়া হয়েছে। তবে শাই হোপের (Shai Hope) নেতৃত্বাধীন ওয়ানডে দলে দুই সম্ভাবনাময় ক্রিকেটার রয়েছেন, গ্রেনাডিয়ান টপ অর্ডার ব্যাটসম্যান টেডি বিশপ (Teddy Bishop) ও গায়ানিজ উইকেটকিপার-ব্যাটার টেভিন ইমলাচ (Tevin Imlach)। অলরাউন্ডার জাস্টিন গ্রিভস (Justin Greaves), কাভেম হজ (Kavem Hodge) এবং লেগস্পিনার হেডেন ওয়ালশ জুনিয়রকে (Hayden Walsh Jr) দলে ফের ডাকা হয়েছে। AUS ODI Squad, AUS vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দলের ঘোষণা অস্ট্রেলিয়ার, নেতৃত্বে স্টিভ স্মিথ

মেলবোর্ন, সিডনি ও ক্যানবেরাতে আগামী ২, ৪ ও ৬ ফেব্রুয়ারি ওয়ানডে এবং হোবার্ট, অ্যাডিলেড ও পার্থে ৯, ১১ ও ১৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজ। স্টিভ স্মিথের নেতৃত্বে অস্ট্রেলিয়া দল ওয়ানডে সিরিজে নামবে। তবে এখনও পর্যন্ত টি-২০ দলের নাম ঘোষণা করা হয়নি। তবে ডেভিড ওয়ার্নারকে (David Warner) দলে রাখা হতে পারে বলে জানিয়েছে ESPNCricinfo।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল- শাই হোপ (অধিনায়ক), আলজারি জোসেফ, অ্যালিক অ্যাথানেজ, টেডি বিশপ, কেসি কার্টি, রস্টন চেজ, ম্যাথু ফোর্ড, জাস্টিন গ্রিভস, কাভেম হজ, টেভিন ইমলাচ, গুডাকেশ মতি, কিওর্ন ওটলি, রোমারিও শেফার্ড, ওশেন টমাস, হেডেন ওয়ালশ জুনিয়র।

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দল- রোভম্যান পাওয়েল (অধিনায়ক), শাই হোপ, জনসন চার্লস, রস্টন চেজ, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মেয়ার্স, গুডাকেশ মতি, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, শেরফেন রাদারফোর্ড, রোমারিও শেফার্ড, ওশেন টমাস।