T10 League Live Streaming: দ্য চেন্নাই ব্রেভস বনাম দিল্লি বুলস, টি-১০ লিগ, সরাসরি দেখুন
Chennai Braves (Photo Credit: T10 Global/ X)

আজ ১ ডিসেম্বর, শুক্রবার আবুধাবি টি-১০ লিগের ১১ নম্বর ম্যাচে দ্য চেন্নাই ব্রেভস (The Chennai Braves) ও দিল্লি বুলস (Delhi Bulls) মুখোমুখি হবে। শেষ ম্যাচে মরিসভিল স্যাম্প আর্মি সাত উইকেটে দ্য চেন্নাই ব্রেভসকে (The Chennai Braves) হারায়। প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ৯৭ রান করে চেন্নাই এবং রান তাড়া করতে নেমে মরিসভিল ৯.৫ ওভারে ৩ উইকেটে ৯৯ রান করে জয় তুলে নেয়। একটি জয় এবং একটি হার নিয়ে চতুর্থ স্থানে রয়েছে চেন্নাই। অন্যদিকে, দিল্লি বুলস এখনও পর্যন্ত একটি ম্যাচ খেলেছে এবং জয় পেয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে। সেই ম্যাচে ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ১২০ রান করে ডেকান গ্ল্যাডিয়েটরস (Deccan Gladiators)। একটি রান আউট ছাড়া একমাত্র উইকেট নেন নবীন-উল-হক (Naveen-ul-Haq)। এরপর রান তাড়া করতে নেমে কুইন্টন ডি ককের (Quinton de Kock) অর্ধশতকের সুবাদে ১ উইকেট হারিয়ে ৮.৩ ওভারেই রান তুলে নেয় দিল্লি। T10 League Live Streaming: টিম আবুধাবি বনাম মরিসভিল স্যাম্প আর্মি, টি-১০ লিগ, সরাসরি দেখুন

দিল্লি বুলস স্কোয়াড: কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), জনসন চার্লস, রোভম্যান পাওয়েল (অধিনায়ক), জেমস ভিন্স, রাইলি রুশো, রবি বোপারা, উসমান খান, ডোয়াইন ব্রাভো, নবীন উল হক, রিচার্ড গ্লিসন, মহম্মদ রোহিদ খান, ফজলহাক ফারুকি, আম্বাতি রায়ডু, উসামা মীর, দুনিথ ওয়েলালাগে, আব্বাস আফ্রিদি, আলি আবিদ, সুফিয়ান মুকিম।

চেন্নাই ব্রেভস স্কোয়াড: জেসন রয়, কোবে হার্ফ্ট, জর্জ মুনসি, স্টিফেন এসকিনাজি, চারিথ আসালাঙ্কা (অধিনায়ক), মহম্মদ নবী, কাই স্মিথ (উইকেটরক্ষক), আয়ান আফজাল খান, ভানুকা রাজাপাকসে, জুনায়েদ সিদ্দিকী, স্যাম কুক, ওবেদ ম্যাককয়, ইমরান তাহির, সিকান্দার রাজা, রিচার্ড এনগারাভা, হাসান আলী, বৃত্য অরবিন্দ।

কবে, কোথায় আয়োজিত হবে দ্য চেন্নাই ব্রেভস বনাম দিল্লি বুলস, টি-১০ লিগ ম্যাচ?

১ ডিসেম্বর আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে (Sheikh Zayed Stadium, Abu Dhabi) টি-১০ লিগ ম্যাচে মুখোমুখি হবে দ্য চেন্নাই ব্রেভস বনাম দিল্লি বুলস।

কখন থেকে শুরু হবে দ্য চেন্নাই ব্রেভস বনাম দিল্লি বুলস, টি-১০ লিগ ম্যাচ?

দ্য চেন্নাই ব্রেভস বনাম দিল্লি বুলস, টি-১০ লিগ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ১০ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দ্য চেন্নাই ব্রেভস বনাম দিল্লি বুলস, টি-১০ লিগ ম্যাচ

সরাসরি টিভিতে দ্য চেন্নাই ব্রেভস বনাম দিল্লি বুলস, টি-১০ লিগ ম্যাচ ভারতে দেখবেন স্পোর্টস১৮ (Sports18) টিভি চ্যানেলে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন দ্য চেন্নাই ব্রেভস বনাম দিল্লি বুলস, টি-১০ লিগ ম্যাচ

সরাসরি অনলাইন দ্য চেন্নাই ব্রেভস বনাম দিল্লি বুলস, টি-১০ লিগ ম্যাচ দেখতে পাবেন জিও সিনেমা (Jio Cinema) অ্যাপে।