Seattle Orcas vs MI New York, Final, MLC Live Streaming: সিয়াটল অর্কাস বনাম এমআই নিউ ইয়র্ক, ফাইনাল, জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা
Seattle Orcas vs MI New York (Photo Credit: Seattle Orcas & Cricbuzz/ Twitter)

মেজর লিগ ক্রিকেটের উদ্বোধনী আসরের সবচেয়ে ধারাবাহিক দল সিয়াটল অর্কাস আগামী ৩১ জুলাই ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে মরসুমের শেষ ম্যাচে এমআই নিউইয়র্কের মুখোমুখি হবে। ওয়েইন পার্নেলের নেতৃত্বাধীন দলটি এখন পর্যন্ত দুর্দান্ত ক্রিকেট খেলেছে। গত ম্যাচে কুইন্টন ডি কককে অসাধারণ ফর্মে দেখা গিয়েছিল এবং অ্যান্ড্রু টাই বল হাতে বিপর্যয় ডেকেছিলেন। সুতরাং, দলটি ফাইনালে তাদের সম্ভাবনা সম্পর্কে আত্মবিশ্বাসী হবে। অন্যদিকে, এমআই নিউ ইয়র্ক এক পর্যায়ে বাদ পড়ার দ্বারপ্রান্তে ছিল তবে নিকোলাস পুরানের নেতৃত্বাধীন দলটি দারুণ খেলা দেখিয়েছে এবং দুর্দান্ত প্রত্যাবর্তন করে। ট্রেন্ট বোল্ট এই মুহুর্তে ব্যতিক্রমী ফর্মে রয়েছেন এবং শায়ান জাহাঙ্গীর, দেওয়াল্ড ব্রেভিস এবং টিম ডেভিড একটি শক্তিশালী দল হিসাবে বিবেচিত হয়েছেন। সুতরাং, ফাইনালটি খুব প্রতিযোগিতামূলক হবে বলে আশা করা হচ্ছে কারণ উভয় দলই এই মুহুর্তে ব্যতিক্রমী ফর্মে রয়েছে। তবে এর আগে লিগ পর্বে এমআই নিউ ইয়র্ককে পরাজিত করায় অরকাসের মনস্তাত্ত্বিক সুবিধা থাকবে। Jaffna Kings vs Colombo Strikers, LPL Live Streaming: জাফনা কিংস বনাম কলম্বো স্ট্রাইকার্স, লঙ্কা প্রিমিয়ার লীগ, সরাসরি দেখবেন যেখানে (ভারত ও বাংলাদেশ)

কবে, কোথায় আয়োজিত হবে সিয়াটল অর্কাস বনাম এমআই নিউ ইয়র্ক, ফাইনাল?

৩০ জুলাই (ভারতীয় সময় ৩১ জুলাই) ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে (Grand Prairie Stadium, Dallas) মেজর লিগ ক্রিকেটের ফাইনালের মুখোমুখি হবে সিয়াটল অর্কাস ও এমআই নিউ ইয়র্ক।

কখন থেকে শুরু হবে সিয়াটল অর্কাস বনাম এমআই নিউ ইয়র্ক, ফাইনাল?

মেজর লিগ ক্রিকেটের ফাইনালে সিয়াটল অর্কাস বনাম এমআই নিউ ইয়র্কের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় ভোর ৬ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন সিয়াটল অর্কাস বনাম এমআই নিউ ইয়র্ক, ফাইনাল?

সিয়াটল অর্কাস বনাম এমআই নিউ ইয়র্ক, ফাইনাল ভারতে টেলিভিশনে সম্প্রচার করা হবে স্পোর্টস ১৮ (Sports18) চ্যানেলে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন সিয়াটল অর্কাস বনাম এমআই নিউ ইয়র্ক, ফাইনাল?

সিয়াটল অর্কাস বনাম এমআই নিউ ইয়র্ক, ফাইনাল অনলাইনে সরাসরি বিনামূল্যে দেখা যাবে জিও সিনেমাতে।