Jaffna Kings vs Colombo Strikers, LPL Live Streaming: জাফনা কিংস বনাম কলম্বো স্ট্রাইকার্স, লঙ্কা প্রিমিয়ার লীগ, সরাসরি দেখবেন যেখানে  (ভারত ও বাংলাদেশ)
Babar Azam in LPL 2023 (Photo Credit: Colombo Strikers/ Twitter)

কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে লঙ্কা প্রিমিয়ার লিগ ২০২৩-এর উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে জাফনা কিংস ও কলম্বো স্ট্রাইকার্স। জাফনা কিংস এই মরসুমে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসাবে এসেছে, এই উদ্বোধনী ম্যাচে তাদের প্রতিপক্ষ কলম্বো স্ট্রাইকার্সের বিরুদ্ধে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালের পরে গত সংস্করণে শিরোপা জিতেছিল। এই বছর উভয় দলই তাদের দলের পরিবর্তন দেখেছে যা রোমাঞ্চকর লড়াইয়ের মঞ্চ তৈরি করেছে। পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের নেতৃত্বে কলম্বো স্ট্রাইকার্সের শক্তিশালী বোলিং ইউনিট রয়েছে। টি-টোয়েন্টিতে ২৯১ রান ও ২৪ উইকেট নিয়ে বহুমুখী অলরাউন্ডার চামিকা করুনারত্নে এবং আইপিএলে ২১ উইকেট নিয়ে মাথিশা পাথিরানা এবং ৪২৭ রান ও ৪৭ উইকেট নিয়ে দুর্দান্ত অলরাউন্ডার মহম্মদ নওয়াজ লাইনআপকে আরও শক্তিশালী করেছেন। অন্যদিকে, অভিজ্ঞ থিসারা পেরেরার নেতৃত্বাধীন জাফনা কিংসের একটি ভারসাম্যপূর্ণ দল রয়েছে। তাদের প্রধান খেলোয়াড়দের মধ্যে অভিজ্ঞ শোয়েব মালিক রয়েছেন, যিনি ২৪৩৫ রান এবং ২৮ উইকেটের চিত্তাকর্ষক টি-টোয়েন্টি রেকর্ড এবং মাহিশ থিকসানা, যিনি ৩৪টি টি-টোয়েন্টি উইকেট নিয়ে গুরুত্বপূর্ণ। বিস্ফোরক ব্যাটসম্যান চরিথ আসালঙ্কা, টি-টোয়েন্টিতে ৮২৩ রান করেছেন, তাদের লাইনআপে আরও শক্তি যোগ করেছেন। ZIM Afro T10 League: জোবার্গ বাফেলোসকে হারিয়ে প্রথম জিম আফ্রো টি-১০ লিগ জয় ডারবান কালান্দার্সের

কবে, কোথায় আয়োজিত হবে জাফনা কিংস বনাম কলম্বো স্ট্রাইকার্স, লঙ্কা প্রিমিয়ার লীগ? 

৩০ জুলাই কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে ( R.Premadasa Stadium, Colombo) লঙ্কা প্রিমিয়ার লীগে মুখোমুখি হবে জাফনা কিংস ও কলম্বো স্ট্রাইকার্স।

কখন থেকে শুরু হবে জাফনা কিংস বনাম কলম্বো স্ট্রাইকার্স, লঙ্কা প্রিমিয়ার লীগ?

২০২৩ লঙ্কা প্রিমিয়ার লীগে জাফনা কিংস বনাম কলম্বো স্ট্রাইকার্স ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ৩০টায় এবং বাংলাদেশ সময় রাত ৮টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন জাফনা কিংস বনাম কলম্বো স্ট্রাইকার্স, লঙ্কা প্রিমিয়ার লীগ?

২০২৩ লঙ্কা প্রিমিয়ার লীগে জাফনা কিংস বনাম কলম্বো স্ট্রাইকার্স ম্যাচটি ভারতে এবং বাংলাদেশে টেলিভিশনে সম্প্রচার করা হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন জাফনা কিংস বনাম কলম্বো স্ট্রাইকার্স, লঙ্কা প্রিমিয়ার লীগ?

২০২৩ লঙ্কা প্রিমিয়ার লীগে জাফনা কিংস বনাম কলম্বো স্ট্রাইকার্স ম্যাচ অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ফ্যানকোড অ্যাপে।