Ravi Shastri Gets Vaccinated: ভারতীয় ক্রিকেট দলে প্রথম, প্রধান কোচ রবি শাস্ত্রী নিলেন করোনাভাইরাস ভ্যাকসিন
রবি শাস্ত্রী (Photo Credits: Twitter)

আহমেদাবাদ, ২ মার্চ: প্রথম, দ্বিতীয় দফা শেষে চলছে তৃতীয় দফার করোনাভাইরাস ভ্যাকসিনের (COVID-19 Vaccine) টিকাকরণ। আজ ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রবি শাস্ত্রী কোভিড-১৯ এর ভ্যাকসিন গ্রহণ করেন। ভারতীয় দলের প্রথম সদস্য যিনি করোনা ভ্যাকসিন গ্রহণ করেন। COVID-19 টিকাদান ড্রাইভের তৃতীয় পর্বটি ৬০ বছরের বেশি বয়সী লোকদের পাশাপাশি ৪৫ বছরের বেশি বয়সী কোমরবিডিটি থাকলে তা সরবরাহ করা শুরু হবে।

চার ম্যাচের টেস্ট সিরিজে ভারত ইংল্যান্ড খেলছে বলে শাস্ত্রী বর্তমানে আহমেদাবাদে রয়েছেন। দুটি দলই নগরীর তৃতীয় টেস্ট খেলেছে এবং শহরের চতুর্থ টেস্টও খেলবে। মঙ্গলবার ৫৮ বছর বয়সী রবি শাস্ত্রী টীকাগ্রহণ করেন , সেই ছবি নিজের টুইটারে শেয়ার করেন তিনি। সমস্ত চিকিত্সা কর্মী, বিজ্ঞানীদেরও ধন্যবাদ জানান তিনি। মহামারীর কঠিন সময়ে জাতির জন্য তাঁরা সেবা প্রদান করে চলেছেন তাদের কৃতজ্ঞতা জানান। তিনি কান্তাবেন এবং আহমেদাবাদের অ্যাপোলো হাসপাতালের সদস্যদের ধন্যবাদ জানান।

আরও পড়ুন, মালদার জনসভায় লাভ জিহাদ, গোহত্যার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের

১ মার্চ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দিল্লিতে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস (এআইএমএস) গিয়ে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ করেন। পাশাপাশি তিনি ভারতীয় জনগণের কাছে আবেদন করেন যে যারা যোগ্য তারা যেন অবশ্যই ভ্যাকসিন গ্রহণ করেন।