Pretoria Capitals vs Sunrisers Eastern Cape, SA20 Live Streaming: প্রিটোরিয়া ক্যাপিটালস বনাম সানরাইজার্স ইস্টার্ন কেপ, জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা
SA 2023 League (Photo Credit: ICC/ Twitter)

১৪ জানুয়ারি শনিবার প্রিটোরিয়া ক্যাপিটালস (Pretoria Capitals) ও সানরাইজার্স ইস্টার্ন কেপ (Sunrisers Eastern Cape) এসএ২০ (SA20)-এর ৬ নম্বর ম্যাচে মুখোমুখি হবে। ম্যাচটি হবে সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে (SuperSport Park, Centurion)। ওয়েন পার্নেলের (Wayne Parnell) নেতৃত্বাধীন ক্যাপিটালসকে অন্যতম শক্তিশালী বোলিং ইউনিট হিসেবে বিবেচনা করা হয়। সেন্ট জর্জেস পার্কে ইস্টার্ন কেপকে ২৩ রানে হারায় ক্যাপিটালস। এ ছাড়া পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে তারা। প্রথমে ব্যাট করে ৬ উইকেটে ১৯৩ রান তোলে ক্যাপিটল। ১১টি চারের সাহায্যে ৪৭ বলে ৭৭ রানের অপরাজিত ইনিংস খেলেন ফিল সল্ট (Phil Salt)। অধিনায়ক পার্নেলও ৯ বলে ২ চার ৩ ছক্কায় ২৯ রান করে সাজঘরে ফেরেন। সানরাইজার্সের হয়ে দুটি করে উইকেট নেন অটনিয়েল বায়ারম্যান (Ottniel Baartman) ও অধিনায়ক আইডেন মার্করাম (Aiden Markram)। ৬৮ রানে ৪ উইকেট হারিয়ে বিপদে পড়ে সানরাইজার্স। স্মাটস ৫১ বলে ৬৬ রান করে আদিল রশিদের (Adil Rashid) শিকার হন। জেমস ফুলার (James Fuller) ১২ বলে ২৭ রান করলেও তার ইনিংস সানরাইজার্সের জয়ের জন্য যথেষ্ট ছিল না।

কবে, কোথায় আয়োজিত হবে প্রিটোরিয়া ক্যাপিটালস বনাম সানরাইজার্স ইস্টার্ন কেপ?

১৪ জানুয়ারি, সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে (SuperSport Park, Centurion) প্রিটোরিয়া ক্যাপিটালস বনাম সানরাইজার্স ইস্টার্ন কেপের ম্যাচটি অনুষ্ঠিত হবে।

কখন থেকে শুরু হবে প্রিটোরিয়া ক্যাপিটালস বনাম সানরাইজার্স ইস্টার্ন কে?

এসএ২০ ২০২৩-এর প্রিটোরিয়া ক্যাপিটালস বনাম সানরাইজার্স ইস্টার্ন কেপের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ৪ঃ৩০টায়।

জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা

সরাসরি টিভিতে খেলা দেখতে পাবেন স্পোর্টস ১৮ নেটওয়ার্কে (Sports 18 Network)। অনলাইনে দেখতে পাবেন জিও সিনেমা (Jio Cinema App) অ্যাপে।